ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

প্রকাশিত: ১০:৪৯ , ১৮ মে ২০১৯ আপডেট: ১১:০৮ , ১৮ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের নাম ফুলবিবি (৫৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ছয়জন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেয়া হচ্ছে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিউমার্কেট থানার এসআই কাজি নাকিব শাকিল জানান, সকালের দিকে বাটা সিগনাল মোড়ে ভাড়ায়চালিত যাত্রীবাহী উবার প্রাইভেটকার ও অন্য একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়।
পরে আহত ফুলবিবিকে উদ্ধার করে ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৭টায় তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনরা জানান, পটুয়াখালীর দশমিনা থেকে ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য সপরিবারে সাতজন ঢাকায় আসেন। সদরঘাট লঞ্চ টার্মিনাল নেমে সেখান থেকে উবারের প্রাইভেটকারে ধানমণ্ডির একটি হাসপাতালে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।
নিউমার্কেট থানার ওসি আতিকুর রহমান জানান, একটি প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। অন্যটির চালকসহ আহতদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

বৈদ্যুতিক গোলযোগেই নির্বাচন ভবনে আগুন: ক্ষয়ক্ষতি পৌনে চার কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক: বৈদ্যুতিক গোলযোগের কারণেই নির্বাচন কমিশন ভবনে সাম্প্রতিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ইসির নিজস্ব তদন্ত...

উত্তরায় দুদক পরিচালকের বাসায় আগুন

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুদক পরিচালক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is