ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

নতুন রূপে আসছে ‘গডজিলা’

প্রকাশিত: ১০:৫২ , ১৯ মে ২০১৯ আপডেট: ০৪:২২ , ০৭ জুন ২০১৯

বিনোদন ডেস্ক: ২০১৪ সালে হলিউডে মুক্তি পেয়েছিলো ‘গডজিলা’ ফ্রেঞ্চাইজির শেষ ছবিটি। দীর্ঘ চার বছর পর আরও নতুন রূপে, নতুন আঙ্গিকে আবারও হাজির হচ্ছে ‘গডজিলা’ সিনেমাটি।

এবারের সিরিজের নাম দেয়া হয়েছে ‘গডজিলা : দ্য কিং অব মনস্টার’। ইতোমধ্যেই ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। আর সে ট্রেলারেই দেখা মিললো আগের চেয়ে আরও শক্তিশালী ও দানবীয় রূপে প্রত্যাবর্তন হচ্ছে গডজিলার।

ছবিটির পরিচালক মাইকেল ডর্টি গণমাধ্যমকে জানান, ছবিটিতে দেখানো হবে কীভাবে গডজিলা নিজেকে আলফা অব দ্য টাইটানে পরিণত করে। নতুন রূপে এবং নতুন গল্পে গডজিলাকে দেখার জন্য বেশ আগ্রহ নিয়ে বসে আছেন এই ছবির ভক্তরাও।

ছবিটির প্রযোজনায় আছেন ওয়ার্নার ব্রোস প্রযোজনা সংসস্থা। এর অভিনয়ে থাকছেন ২০১৪ সালে মুক্তি পাওয়া গডজিলার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটিতে কাজ করা কাইলি চ্যান্ডেলার, স্যালি হওকিন্স, শিয়া জ্যাকসন ও ব্রাডলি উইথফোর্ড। আগামী ৩১ মে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is