দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০:০৮, ২১ মে ২০১৯

আপডেট: ১০:০৮, ২১ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শান্তি ছাড়া উন্নয়ন সম্ভব নয়।  তাই সকল ক্ষেত্রে শৃঙ্খলা বজায় রেখে সমৃদ্ধির জন্য কাজ করতে সকলের প্রতি আহবান জানান তিনি। পেশাজীবীদের সাথে গণভবনে ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন।

শিক্ষক, প্রকৌশলী, চিকিৎসক, কৃষিবিদ, আইনজীবী, ব্যবসায়ী, কবি, সহিত্যিক, সাংবাদিক, বিশিষ্ট নাগরিক ও ক্রীড়াবিদসহ বিভিন্ন পেশাজীবী মানুষদের সাথে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের লনে এই ইফতার মাহফিলের আয়োজন।

নির্ধারিত সময়ে অতিথিদের সামনে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শারিরীক অসুস্থার কারণে আমন্ত্রিত অতিথিদের সাথে কুশল বিনিময় করতে না পারায় দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

সংক্ষিপ্ত বক্তব্যে শেখ হাসিনা বলেন, শান্তি ছাড়া উন্নয়ন সম্ভব হয় না। তাই দেশে যেন শান্তি শৃঙ্খলা বাজায় থাকে, উন্নয়নের গতি যেন কোন ভাবেই কমে না যায় সেদিকে সবাইকে নজর রাখতে হবে।

দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিয়ে শেখ হাসিনা বলেন, দেশকে এগিয়ে নিতেই কাজ করে যাচ্ছে তার সরকার।

তিনি বলেন, অতীতে দেশের যে সম্মান ক্ষুন্ন হয়েছে তা পুনরুদ্ধার করে দেশকে নতুন করে মর্যাদার আসনে নিতে হবে। এজন্য সবার সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন শেখ হাসিনা।

 

এই বিভাগের আরো খবর

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ দুই মাস বন্ধ...

বিস্তারিত
বহিরাগতদের প্রবেশ বন্ধ মৌলভীবাজারের চা বাগানে

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারের...

বিস্তারিত
ভারত থেকে ফিরলেন আরো ৩৯ বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের...

বিস্তারিত
মাস্ক না পরলে ৬ মাসের সাজা, লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: চলমান করোনা সংকটের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *