ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

2019-08-25

, ২৩ জিলহজ্জ ১৪৪০

কমলাপুরে টিকেট প্রত্যাশীদের ভীড়, অনলাইনে বিড়ম্বনা

প্রকাশিত: ১০:২০ , ২৩ মে ২০১৯ আপডেট: ০৮:৪২ , ২৩ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ঈদের আগাম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও রাজধানীর রেলস্টেশনগুলোতে ভিড় করেছেন টিকিট প্রত্যাশীরা। সকাল ৯টায় রাজধানীর পাঁচটি জায়গায় শুরু হয় টিকিট বিক্রি। তবে, সার্ভার জটিলতায় অনলাইনে টিকিট পেতে সমস্যা হচ্ছে যাত্রীদের।

প্রিয়জনদের সাথে ঈদ-আনন্দ ভাগাভাগি করতে রাজধানীর কর্মব্যস্ত মানুষ ছুটে যান গ্রামের বাড়িতে, পরিবার-পরিজনের কাছে। ট্রেনযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় সবার আগ্রহও এদিকে বেশী। তাই রাজধানীতে রেলের আগাম টিকিট বিক্রির দ্বিতীয় দিনে এমন ভিড়। 

এবারই প্রথম রাজধানীর ৫টি জায়গা থেকে দেয়া হচ্ছে রেলের আগাম টিকিট। তাই অন্য বছরের তুলনায় এবার ভোগান্তি কম। আর, দীর্ঘ অপেক্ষার পর কাঙ্খিত টিকিট পেয়ে খুশি যাত্রীরা। 

এবছর অনলাইনেও পাওয়া যাচ্ছে রেলের টিকিট। তবে তা মিলছে দীর্ঘ প্রচেষ্টার পর। এ নিয়ে ক্ষুব্ধ যাত্রীরা। 

রেল কর্তৃপক্ষ জানালেন, অনলাইনে টিকিট পেতে এক সাথে অনেকেই সার্ভারে প্রবেশ করায় এমনটি হচ্ছে। তবে, শিগগিরি এই সমস্যা কেটে যাবে। 

বৃহস্পতিবার বিক্রি হচ্ছে পহেলা জুনের টিকিট। কমলাপুরে দেয়া হচ্ছে উত্তরবঙ্গ ও খুলনা বিভাগের টিকিট। চট্টগ্রাম ও নোয়াখালীগামী ট্রেনের টিকিট দেয়া হচ্ছে বিমানবন্দর স্টেশনে। এছাড়া, তেজগাঁও স্টেশনে ময়মনসিংহ ও জামালপুর, বনানী স্টেশনে নেত্রকোণাগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেস এবং ফুলবাড়িয়ার পুরাতন রেলভবনে দেয়া হচ্ছে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট। 

শুক্রবার দোসরা জুনের, শনিবার তেসরা জুনের এবং রোববার চৌঠা জুনের টিকিট দেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর

কারাগারে দুর্নীতি: ব্যর্থতার দায় নিলেন সাবেক আইজি প্রিজন্স

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুর্নীতির ঘটনায় সাবেক আইজি প্রিজন্স মেজর জেনারেল (অব.) সৈয়দ ইফতেখার উদ্দিনকে জিজ্ঞাসাবাদ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is