ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

2019-08-25

, ২৩ জিলহজ্জ ১৪৪০

অভিনেতা আকাশ রঞ্জন রায়ের বিরুদ্ধে মিথ্য মামলা দিয়ে হয়রানির অভিযোগ

প্রকাশিত: ০৮:২৮ , ২৪ মে ২০১৯ আপডেট: ০৮:৪০ , ২৪ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: নাট্যকার ও অভিনেতা আকাশ রঞ্জন রায়ের বিরুদ্ধে মিথ্য মামলা দিয়ে একের পর এক হয়রানি করছে একটি সংঘবদ্ধ চক্র। সামাজিকভাবে হেয় করতে গোপালগঞ্জের আদালতে স¤প্রতি আকাশ রঞ্জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। যদিও পুলিশ এবং স্থানীয় প্রশাসনের প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা খুঁজে পাওয়া যায়নি। স্থানীয়রাও বলছেন, একটি গোষ্ঠীর আক্রোশের শিকার হয়েছেন আকাশ রঞ্জন। 

নাট্যকার ও অভিনেতা আকাশ রঞ্জন রায়। গোপালগঞ্জের কোটালিপাড়ায় একজন সজ্জন ও সচেতন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেই পরিচিত। মাদকবিরোধী কর্মকান্ডেও বেশ সোচ্চার কণ্ঠ তিনি। আর, এমন ভূমিকার কারণে সংঘবদ্ধ একটি চক্রের বিরাগভাজন হন আকাশ রঞ্জন। তার বিরুদ্ধে গত ২৬ এপ্রিল গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন আদালতে একটি মামলা দায়ের করে ঐ চক্র। আকাশ রঞ্জন জানালেন তিনি ষড়যন্ত্রের শিকার। 

মামলার প্রাথমিক তদন্তে অভিযোগের কোনো সত্যতা পাননি সংশ্লিষ্টরা। 

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়াও জানালেন, আকাশ রঞ্জনের বিরুদ্ধে দায়ের করা মামলাটি উদ্দেশ্য প্রণোদিত।

স্থানিয়রা বলছেন, সামাজিকভাবে হেয় করার জন্যই এই মিথ্যা মামলা সাজানো হয়েছে। এর অবসান চাইলেন তারা। 

এব্যাপারে মামলার বাদি অনিমা রায় ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। 
 

এই বিভাগের আরো খবর

মাগুরায় মাছ রক্ষায় অভয়াশ্রম

মাগুরা প্রতিনিধি: মাগুরায় মাছ রক্ষায় কুমার ও মধুমতি নদীতে জেলা মৎস বিভাগের উদ্যোগে গড়ে তোলা হয়েছে দু’টি অভয়াশ্রাম। নিষিদ্ধ করা হয়েছে মাছ...

জামালপুরের ডিসি কবীরকে ওএসডি

নিজস্ব প্রতিবেদক: জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে সরিয়ে দেয়া হয়েছে। রোববার (২৫ আগস্ট) তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি)...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is