ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

বৈশাখীতে সাতদিনের বর্ণিল ঈদ আয়োজন 

প্রকাশিত: ১০:১২ , ৩১ মে ২০১৯ আপডেট: ০৩:১০ , ০৭ জুন ২০১৯

বৈশাখী ডেস্ক: বিনোদনের অন্যতম মাধ্যম নাটক। আর ঈদের নাটক মানেই কিছুটা বৈচিত্র্য। বৈশাখী টেলিভিশন বরাবরের মতো এবারের ঈদ আয়োজনেও নাটকের ক্ষেত্রে সেই বৈচিত্র্যই ধরে রেখেছে। এবার ঈদ উপলক্ষে বৈশাখীর সপ্তাহব্যাপী আয়োজনে রয়েছে মোট ১৮টি নাটক। এরমধ্যে সাতটি একক, সাতটি মেগা এবং চারটি বিশেষ ধারাবাহিক। 
পরিবর্তিত সময়ের চাহিদা মাথায় রেখেই বৈশাখী টেলিভিশন ঈদের নাটকে যোগ করেছে সম-সাময়িক বিভিন্ন বিষয়। ঈদের সাতদিনে একক নাটক প্রচারিত হবে প্রতিদিন রাত ৮টা ১০ মিনিটে। রয়েছে ধারাবাহিক নাটক। মেগা নাটক প্রচারিত হবে প্রতিদিন দুপুর ২টা ২০ মিনিটে।
একক নাটকে ঈদের দিন টিপু আলম মিলনের রচনা ও আকাশ রঞ্জনের পরিচালনায় প্রচারিত হবে নাটক ভাবীর দোকান। দ্বিতীয় দিন প্রচার হবে নাটক বরিশাল টু ঢাকা। তৃতীয় দিন লিটু শাখাওয়াতের গল্পে ও সকাল আহমেদের পরিচালনায় থাকছে নাটক মন্টু মিয়ার মটর সাইকেল। চতুর্থ দিন সিদ্দিকুর রহমানের রচনা ও পরিচালনায় নাটক মেইড ইন ফরেন প্রচারিত হবে।
পঞ্চম দিন প্রচারিত হবে মিলন ভট্টাচার্যের রচনা ও পরিচালনায় একক নাটক- ‘লেডিস সু’। ষষ্ঠদিন আকাশ রঞ্জনের গল্পে এবং মহিন খানের পরিচালনায় দেখা যাবে নাটক জ্যোতিষ জাফর। এবং সপ্তমদিন প্রচার হবে নাটক বউ বাধ্য পাত্র চাই। নাটকটি রচনা করেছেন মীর্জা রাকিব এবং পরিচালনা করেছেন সাদেক সিদ্দিকী।
গতবছরের ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশনে প্রচারিত চারটি ধারাবাহিক বিপুল জনপ্রিয়তা পায়। এবার সেই চারটি নাটকেরই সিক্যুয়াল করেছে। ঈদের দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে  প্রচার হবে নাটক নায়িকার বিয়ে টু। দ্বিতীয় দিন সন্ধ্যা সাড়ে সাতটায় প্রচারিত হবে নাটক বউয়ের দোয়া পরিবহন টু, তৃতীয় দিন রাত ৯টা ১০ মিনিটে প্রচার হবে আয়না মতি, এবং চতুর্থ দিন রাত সাড়ে দশটায় প্রচার হবে ঈদ বোনাস।
এছাড়া, প্রতিদিন দুপুর ২টা ২০ মিনিটে মেগা নাটক প্রচার হবে ঈদের সাতদিন। 
 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is