ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

2019-09-20

, ২০ মহররম ১৪৪১

বৈশাখীতে সাতদিনব্যাপী বাংলা চলচ্চিত্রের সম্ভার 

প্রকাশিত: ১১:০৭ , ০১ জুন ২০১৯ আপডেট: ০৩:২৪ , ০৭ জুন ২০১৯

বৈশাখী ডেস্ক: ঈদের বিশেষ অনুষ্ঠানে বৈশাখী টেলিভিশনে রয়েছে সাতদিনব্যাপী বাংলা চলচ্চিত্রের সম্ভার। প্রতিদিন রাত ১১টা ৪০ মিনিটে প্রচারিত হবে চলচ্চিত্রগুলো। এ আয়োজনে আছে নুতন পুরোনো অনেক ছায়াছবি। 
বৈশাখী টেলিভিশন তার অনুষ্ঠান প্রচারে সব সময়ই দেশীয় শিল্পের প্রতি শ্রদ্ধাশীল। বিদেশী কোন অনুষ্ঠান ভাষা রূপান্তর করে পরিবেশন করে না। সেই ধারাবাহিকতায় পৃষ্ঠপোষকতা করে বাংলা চলচ্চিত্র শিল্পের। এবারো প্রতিদিন রাত ১১টা ৪০ মিনিটে সাতটি বাংলা চলচ্চিত্র নিয়ে দর্শকদের সামনে আসছে বৈশাখী টিভি।
ঈদের দিন প্রচারিত হবে শাকিব খান, অপু বিশ্বাস অভিনীত মন যেখানে হৃদয় সেখানে। পরিচালনা করেছেন শাহীন সুমন। দ্বিতীয়দিন দেখা যাবে এফ আই মানিক পরিচালিত স্বামী-স্ত্রীর যুদ্ধ। 
শাহীন সুমন পরিচালিত শাকিব খান অপু বিশ্বাস ও অমিত হাসান অভিনীত চলচ্চিত্র- সন্তান আমার অহংকার, প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন। আর চতুর্থ দিন দেখা যাবে কাজী হায়াতের পরিচালনায় আব্বাজান ছবিটি।
পঞ্চমদিন এফ আই মানিক পরিচালিত শাকিব খান, অপু বিশ্বাস, ওমর সানি অভিনীত চলচ্চিত্র মায়ের হাতে বেহেস্তের চাবি দেখবেন দর্শকরা। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় জনপ্রিয় চলচ্চিত্র- শুভবিবাহ প্রদর্শিত হবে ঈদের ষষ্ঠদিন।
সপ্তাহব্যাপী আয়োজনের শেষদিনে মালেক আফসারীর পরিচালনায় আমি জেল থেকে বলছি চলচ্চিত্র দেখানো হবে। এতে অভিনয় করেছেন মান্না, মৌসুমী, নদী ও ওমর সানী।
 

এই বিভাগের আরো খবর

বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সংস্থা, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়াবিদকে ১৩ কোটি ৬৫ লাখ টাকার অনুদান...

মাগুরায় জনপ্রিয় হয়ে উঠেছে লাউ চাষ

মাগুরা প্রতিনিধি: মাগুরার বারইপাড়া, নড়িহাটি, শ্রীপুরসহ বিভিন্ন এলাকায় কৃষকরা বাণিজ্যিকভাবে লাউ চাষ করছেন। জনপ্রিয় হয়ে উঠেছে এ লাউ চাষ।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is