ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

টেকনাফে পুলিশের সাথে গোলাগুলিতে তিন রোহিঙ্গা নিহত

প্রকাশিত: ১২:৫৭ , ০৭ জুন ২০১৯ আপডেট: ০৪:০৩ , ০৭ জুন ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে অপহৃত এক শিশুকে উদ্ধার করতে গিয়ে পুলিশের সাথে গোলাগুলিতে মারা গেছে তিন রোহিঙ্গা।

ভোরে (৭ জুন) টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের পেছনে পাহাড়ি এলাকায় গোলাগুলির  ঘটনা ঘটে। নিহতরা হলেন- উখিয়ার থাইংখালী ১৩ নম্বর ক্যাম্পের ব্লক সি-১ এর শামসু আলম (৩৫), একই ক্যাম্পের ব্লক সি-২ এর নূর আলম (২১) এবং টেকনাফের লেদা ক্যাম্পের সি-ব্লকের মোহাম্মদ হাবিব (২০)।

টেকনাফ থানার ওসি জানান, সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্যরা কয়েকদিন আগে লেদা ক্যাম্প থেকে তিন বছর বয়সী এক রোহিঙ্গা শিশুকে অপহরণ করে। পরে তারা শিশুটির বাবা-মায়ের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

ওই চক্রের সদস্যরা শিশুটিকে নিয়ে টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের পেছনে পাহাড়ি এলাকায় অবস্থান করছে খবর পেয়ে পুলিশের একটি দল ভোর রাতে সেখানে অভিযান চালায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছানো মাত্র অপহরণকারীরা গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়।

গোলাগুলি থামলে সেখান থেকে অপহৃত শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় এবং অপহরণকারী দলের তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় বলে দাবি পুলিশের।

পরে তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় পুলিশ কনস্টেবল সৈকত বড়ুয়া, মোহাম্মদ আরশেদুল ও মোহাম্মদ সেকান্দর আহত হন।

এছাড়া ঘটনাস্থল থেকে তিনটি বন্দুক এবং আটটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

এই বিভাগের আরো খবর

অযত্ন-অবহেলায় মাগুরার ২টি গণকবর

মাগুরা প্রতিনিধি: আজ ২২শে আগস্ট (বৃহস্পতিবার), ১৯৭১ সালের এই দিনে মাগুরায় ১৩ মুক্তিযোদ্ধা শহীদ হন। সেদিন ভারত থেকে প্রশিক্ষণ নিয়ে ফরিদপুর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is