ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

2019-09-23

, ২৩ মহররম ১৪৪১

নারায়ণগঞ্জে এক নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৬:০৫ , ০৭ জুন ২০১৯ আপডেট: ০৬:৪৮ , ০৭ জুন ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নিখোঁজের ১৭ দিন পর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাটি খুঁড়ে মিনু আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

কাঁচপুরের কুতুবপুরের আব্দুল হাসেমের মেয়ে মিনুকে গত ২১ মে রাত থেকে  কোনো খোঁজ পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা।

শুক্রবার (৭ জুন) দুপুরে সোনারগাঁয়ের মঞ্জুরখোলা এলাকার একিট বিলের মধ্যে বালি চাপা অবস্থায় মিনুর মরদেহ পাওয়া যায় বলে জানিয়েছে র‌্যাব-১১।

র‌্যাব করর্মকর্তা আলেপ উদ্দিন জানিয়েছেন, মিনুকে হত্যার অভিযোগে তার সাবেক স্বামী জুনায়েদ আহমেদকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। কাঁচপুরে একটি ব্যাটারি ফ্যাক্টরিতে কাজ করার সময় মিনুর সঙ্গে জুনায়েদের পরিচয় হয়। পরে তাদের সম্পর্ক বিয়েতে গড়ায়।

মিনুর মা মদিনা বেগম জানান, গত ২১ মে রাতে একটি ফোন পেয়ে মিনু বাসা থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছিল।

মিনু নিখোঁজ হওয়ার ঘটনায় সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তা মা। সেই জিডির ভিত্তিতে পুলিশ জুনায়েদের বাসা থেকে রক্তমাখা লুঙ্গি ও লম্বা চুল উদ্ধার করে। কিন্তু জুনায়েদ লাপাত্তা থেকে যান।

ওই জিডির কপি নিয়ে গত ২৩ মে র‌্যাব-১১ কার্যালয়ে গিয়ে অভিযোগ করেন মদিনা বেগম। এর ভিত্তিতে র‌্যাব এ বিষয়ে তদন্তে নামে। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তারা গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে জুনায়েদকে গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদে জুনায়েদ তার সাবেক স্ত্রীকে হত্যা এবং লাশ গুমের কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যে অনুযায়ী, মঞ্জুরখোলা বিল থেকে শুক্রবার মিনুর বালিচাপা মরদেহ উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে ইসির আরো ৪ কর্মী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি ও জাতীয় পরিচয়পত্র পাওয়ার ঘটনায় নির্বাচন কমিশনের আরো চার কর্মীকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is