ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

2019-09-23

, ২৩ মহররম ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়ায় গ্রামবাসীদের সংঘর্ষ, ৪০ জন আহত

প্রকাশিত: ০৬:০৮ , ০৭ জুন ২০১৯ আপডেট: ০৬:২৭ , ০৭ জুন ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: গরুর মাংসে হাড় বেশি দেওয়ার মতো তুচ্ছ একটি ঘটনার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামের বাসিন্দাদের তুমুল সংঘর্ষ হয়েছে। এতে শিশু ও পুলিশসহ ৪০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) সকালে প্রায় এক ঘণ্টা ধরে এই সংঘর্ষের সময় ঢাকা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা বিশ্বরোড মোড় কার্যত রণক্ষেত্রে পরিণত হয়।

স্থানীয় বাসিন্দারা জানায়, সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের এক ব্যক্তি সকালে খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে এক দোকানে মাংস কিনতে যান। সেখানে মাংসে হাড় বেশি দেওয়া নিয়ে দোকানীর সঙ্গে ওই ব্যক্তির কথা কাটাকাটি হয়। এর জের ধরে ক্রেতা ও বিক্রেতা দুই পক্ষ নিজের গ্রামের লোকজন জড়ো করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সদর মডেল থানা ও সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের কারণে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আহতদের সরাইল উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে ইসির আরো ৪ কর্মী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি ও জাতীয় পরিচয়পত্র পাওয়ার ঘটনায় নির্বাচন কমিশনের আরো চার কর্মীকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is