ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

খুলনায় বাস-পিকআপ সংঘর্ষে চালক নিহত

প্রকাশিত: ১০:৩৪ , ০৯ জুন ২০১৯ আপডেট: ১০:৩৪ , ০৯ জুন ২০১৯

খুলনা প্রতিনিধি: খুলনায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপচালক শেখ এমদাদুল (৩৭) নিহত হয়েছেন। রোববার-৯ জুন সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বানিয়াখালি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এমদাদুল বাগেরহাট জেলার ফকিরহাটের শেখ কেয়াম উদ্দিনের ছেলে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী খুলনা জেলা প্রশাসনের অফিসার্স ক্লাবের প্রশাসনিক কর্মকর্তা আলিমুল কবির বলেন, সকালে ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে এক কিলোমিটার পশ্চিমে বানিয়াখালি ব্রিজ এলাকায় খুলনা থেকে চুকনগরগামী পিকআপ ও কয়রা থেকে খুলনাগামী বাসের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপচালক নিহত হন। 

পিকআপটি মাছবাহী ছিল। এতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। বাসের যাত্রীদের মধ্যে তিনজনকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ উদ্ধার করে। এ সময় পিকআপচালককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে খুমেক হাসপাতালে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

রাঙ্গামাটিতে এক সেনাসদস্য নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে একজন সেনাসদস্য নিহত হয়েছেন। ঘটনাস্থলে সেনাটহল জোরদার করা হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is