ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

2019-09-23

, ২৩ মহররম ১৪৪১

টেকনাফে বিজিবির সাথে গোলাগুলিতে ইয়াবা কারবারি নিহত

প্রকাশিত: ১১:৩০ , ১০ জুন ২০১৯ আপডেট: ১১:৩০ , ১০ জুন ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের-বিজিবি সাথে গোলাগুলিতে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র ও ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার-১০ জুন ভোরে উপজেলার নীলার জাদিমুরা এলাকা সংলগ্ন নাফনদীতে এ গোলাগুলি হয়। নিহত ইয়াবা পাচারকারীর পরিচয় পাওয়া না গেলেও তাকে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে। 

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফায়সাল হাসান খান বলেন, মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান জাদিমুরা এলাকা দিয়ে টেকনাফে ঢুকবে বলে গোপন সূত্রে খবর পেয়ে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়েই পাচারকারীরা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ, ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়।

ফায়সাল হাসান খান আরও জানান, নিহত মাদক পাচারকারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তাকে রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়না-তদন্তের কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে ইসির আরো ৪ কর্মী আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি ও জাতীয় পরিচয়পত্র পাওয়ার ঘটনায় নির্বাচন কমিশনের আরো চার কর্মীকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is