ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

রাজধানীতে বিস্ফোরণে দেয়াল ধসে নিহত ১

প্রকাশিত: ১১:৪২ , ১০ জুন ২০১৯ আপডেট: ১২:১৩ , ১০ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শনির আখড়ায় বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে ফরিদ আহমেদ (৫০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। 

সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৯টার দিকে শনির আখড়ার আরএস টাওয়ারের পাশে তিনতলা একটি বাড়ির দ্বিতীয় তলায় বিস্ফোরণের পর দেয়ালটি ধসে পড়ে।

নিহত ফরিদ আহমেদ পেশায় টুপি ব্যবসায়ী। তিনি কদমতলীর রসুলপুর এলাকায় থাকেন। তার স্ত্রী রওশন আরা জানান, রিকশায় করে ওই এলাকা দিয়ে বাজার করার জন্য যাচ্ছিলেন ফরিদ। এ সময় দেয়াল ধসে কয়েকটি ইট তার মাথায় পড়লে তিনি আহত হন। এই অবস্থায় ফরিদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত তিনজন হলেন- ভ্যানচালক সাইদুল (৩০), ফল ব্যবসায়ী জাকির হোসেন (৩৫) ও একটি বেকারির ম্যানেজার কামাল হোসেন (৪০)। তাদেরও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, ঘরের ভেতরে থাকা এসি না অন্যকিছু বিস্ফোরণ হয়েছে পুলিশ অনুসন্ধান করে দেখছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল খালেক বলেন, শনির আখড়ায় বিস্ফোরণের পর ঘটনাস্থলে পাঁচটি ইউনিট পাঠানো হয়েছে। আমাদের টিম সেখানে অবস্থান করছে।

বাড়িটির তৃতীয় ও দ্বিতীয় তলা ক্ষতিগ্রস্ত হয়েছে। বিস্ফোরণের পর দেয়াল ধসে গেছে। তৃতীয় তলায় দু’টি এসি পুড়ে গেছে। 

এই বিভাগের আরো খবর

রাঙ্গামাটিতে এক সেনাসদস্য নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে একজন সেনাসদস্য নিহত হয়েছেন। ঘটনাস্থলে সেনাটহল জোরদার করা হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is