ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

জারদারি ১০ দিনের রিমান্ডে

প্রকাশিত: ০৫:৪৯ , ১১ জুন ২০১৯ আপডেট: ০৬:৩৮ , ১১ জুন ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক: বিদেশে অবৈধভাবে অর্থ পাচারের মামলায় গ্রেফতার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ইসলামাবাদের বিশেষ আদালত।

মঙ্গলবার ( ১১ জুন) বিচারপতি আরশাদ মালিকের চেম্বারে জারদারিকে হাজির করা হলে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর পক্ষ থেকে ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়।

শুনানি শেষে বিচারক ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আগামী ২১ জুন পরবর্তী শুনানির দিন ঠিক করে ওই দিন জারদারিকে আবারো আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।

শুনানি চলার সময় নিজের অসুস্থতার কথা জানিয়ে আদালতের কাছে একজন সহায়তাকারী প্রার্থনা করেন জারদারি। তিনি বলেন, ‘আমি ব্লাড সুগারের রোগী। রাতের নিম্ন রক্তচাপের কারণে আমার অসুবিধা হতে পারে।’ ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর আইনজীবী বিষয়টিতে আপত্তি না করায় আদালত সহায়তাকারী রাখার অনুমোদন দেয়।

এদিন ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর অফিসের সামনে ৩০০ এবং আদালত প্রাঙ্গণে ৫০০ স্পেশাল পুলিশ মোতায়েন করা হয়।

অর্থপাচার ও ভুয়া ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহারের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিকে গত সোমবার ( ১০ জুন) গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরো খবর

ঢাকায় মোমেন-জয়শঙ্কর বৈঠক শুরু

নিজস্ব প্রেিতবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ভারত সফর নিশ্চিত করতে দ্বিপাক্ষিক বৈঠকে বসেছেন বাংলাদেশ-ভারত দুদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is