পাকিস্তানকে ৩০৮ রানের টার্গেট অস্ট্রেলিয়ার

প্রকাশিত: ০৭:৩৯, ১২ জুন ২০১৯

আপডেট: ০৭:৪২, ১২ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: জয়ের জন্য পাকিস্তানকে ৩০৮ রানের টার্গেট দিয়েছে অস্ট্রেলিয়া। এর আগে টনটন ক্রিকেট গ্রাউন্ডে ৪৯ ওভারে ১০ উইকেট হারিয়ে ৩০৭ রান তুলে নেয় অজিরা।

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। টনটনে বাংলাদেশ সময় বিকাল ৩টায় ম্যাচ শুরু হয়।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকে পাকিস্তানি বোলাদের ওপর চড়া হয়ে খেলতে থাকেন ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। এই জুটি থেকে অস্ট্রেলিয়ার আসে ১৪৬ রান। ৬ চার ও ৪ ছক্কায় ৮৪ বলে ৮২ রান করা ফিঞ্চকে মোহাম্মদ হাফিজের ক্যাচ বানিয়ে জুটি ভাঙেন মোহাম্মদ আমির।

এরপর দলীয় ১৮৯ রানে অস্ট্রেলিয়া হারায় স্টিভেন স্মিথকে। মোহাম্মদ হাফিজের বলে আসিফ আলীর হাতে বন্দী হোন সাবেক অজি অধিনায়ক।

১০ বলে ২ চার ও ১ ছক্কায় ২০ রান করে দ্রুত বিদায় নেন গ্লেন ম্যাক্সওয়েলও। তবে সতীর্থদের যাওয়া-আসার মাঝে সেঞ্চরি উদযাপন করেন ওয়ার্নার।

সেঞ্চুরি থেকে মাত্র ৩ রানের দূরত্বে দাঁড়িয়েছিলেন অজি ওপেনার। শাহীন আফ্রিদির বলে উইকেটরক্ষক ও থার্ড ম্যানের মাঝখান দিয়ে চার মেরে ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম এবং ২০১৯ বিশ্বকাপে প্রথম সেঞ্চুরি পান তিনি।

তবে সেঞ্চুরির পর বেশিক্ষণ টিকে থাকতে পারেননি ওয়ার্নার। দলীয় ২৪২ রানের মাথায় ১১১ বলে ১০৭ রান করে তিনি ফেরত যান শাহীন আফ্রিদির বলে ইমাম-উল-হককে ক্যাচ দিয়ে।

২০১৯ বিশ্বকাপে ৪ ম্যাচে ২৫৫ রান নিয়ে ওয়ার্নার ওঠে এসেছেন সর্বোচ্চ রান সংগ্রাহকদের দ্বিতীয় স্থানে। ৩ ম্যাচে ২৬০ রান নিয়ে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন সবার শীর্ষে।

 

এই বিভাগের আরো খবর

খুশির জোয়ারে ভাসছেন ইংলিশরা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ শ্রেষ্ঠত্বের...

বিস্তারিত
টুর্নামেন্ট সেরা উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ...

বিস্তারিত
দুর্দান্ত ভূমিকা রেখে ম্যাচ সেরা বেন স্টোকস

রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের ফাইনালে...

বিস্তারিত
ভারতকে বিদায় করে ফাইনালে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টারের ওল্ড...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *