ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

বিশ্বকাপ দেখা হলো না বাবা-ছেলের

প্রকাশিত: ১২:২৩ , ১৩ জুন ২০১৯ আপডেট: ১২:২৬ , ১৩ জুন ২০১৯

গাজীপুর প্রতিনিধি: বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখার জন্য বাঁশের খুঁটিতে টেলিভিশনের অ্যান্টেনা লাগাতে গিয়ে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে করুণ মৃত্যু হয়েছে বাবা ও ছেলের।

নিহতরা হলো, রায়েদ ইউনিয়নের কালডাইয়া গ্রামের এমারত হোসেন (৪৫) এবং তার ছেলে সেলিম (২১)।

রায়েদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল হাকিম মোল্লা হিরণ জানান, কালডাইয়া গ্রামে স্যাটেলাইট টেলিভিশনের ডিশ সংযোগ নেই। খেলা দেখার জন্য এমারত ও তার ছেলে একটি কাঁচা বাঁশের খুটির মাথায় অ্যান্টেনা বেঁধে মাটিতে পোঁতার চেষ্টা করছিলেন।

“কিন্তু ঠিকমত না হওয়ায় বাঁশটি কাত হয়ে পাশের ৪২০ ভোল্টের বিদ্যুৎ লাইনের উপর গিয়ে পড়ে। তাতে কাঁচা বাঁশ বিদ্যুতায়িত হয়ে বাবা-ছেলে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়।”

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে স্থানীয় সেবা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রাত ৮টার দিকে তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই বাবা-ছেলের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

পঞ্চগড়ে কারা হেফাজতে মৃত্যু: ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: পঞ্চগড় জেলা কারাগারে থাকাবস্থায় আইনজীবী পলাশ কুমার রায়ের মৃত্যুর ঘটনা ও কারাগারের অব্যবস্থাপনা বিষয়ে ১৫ অক্টোবরের...

জাহালমের কারাভোগ: সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: বিনা অপরাধে দুর্নীতি দমন কমিশনের করা ভুল মামলায় কারাভোগকারী জাহালমের বিরুদ্ধে ৩৩ মামলার সকল তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is