ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

নাটোরে সাক্ষীকে কুপিয়ে হত্যা করলো আসামী

প্রকাশিত: ০১:৫৮ , ১৩ জুন ২০১৯ আপডেট: ০৩:০৫ , ১৩ জুন ২০১৯

নাটোর প্রতিনিধি: নাটোরে আদালতে সাক্ষ্য দিতে যাওয়ার পথে গুরুদাসপুরে হত্যা মামলার প্রধান সাক্ষী দিনমজুর জালাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে আদালতে সাক্ষী দিতে যাওয়ার সময় যোগেন্দ্র নগরবাজারে আসামি পক্ষের লোকজন জালালকে ধরে প্রকাশ্যে এলোপাথারি কুপিয়ে জখম করে এবং বাম হাত কেটে নিয়ে যায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

২০১৩ সালের ১৩ মে গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের সফুরা খাতুন নামে এক নারীকে শারীরিক নির্যাতনের পর হত্যা করে লাশ পাশের নদীতে ফেলে দেয় দুবৃর্ত্তরা।

এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে এলাকার সাইফুল, শরিফুল ও রফিকুলসহ কয়েকজনকে আসামি করে মামলা করেছিলেন। মামলার প্রধান সাক্ষী একই গ্রামের দিনমজুর জালাল উদ্দিন।

এই বিভাগের আরো খবর

পঞ্চগড়ে কারা হেফাজতে মৃত্যু: ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: পঞ্চগড় জেলা কারাগারে থাকাবস্থায় আইনজীবী পলাশ কুমার রায়ের মৃত্যুর ঘটনা ও কারাগারের অব্যবস্থাপনা বিষয়ে ১৫ অক্টোবরের...

জাহালমের কারাভোগ: সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: বিনা অপরাধে দুর্নীতি দমন কমিশনের করা ভুল মামলায় কারাভোগকারী জাহালমের বিরুদ্ধে ৩৩ মামলার সকল তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is