জয়ের জন্যই খেলবে বাংলাদেশ: তামিম

প্রকাশিত: ১২:৩০, ১৭ জুন ২০১৯

আপডেট: ০৩:১২, ১৭ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে বাংলাদেশ বলে জানিয়েছেন ওপেনার তামিম ইকবাল। টন্টনের ছোট মাঠ নিয়ে চিন্তা না করে ক্রিকেটাররা সেরা নৈপূণ্য দেখাতে প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি। টন্টনে দ্বিতীয় দিনের অনুশীলন শেষে রোববার ( ১৬জুন) সাংবাদিকদের এসব কথা জানান তামিম ইকবাল।

সমারসেটের কাউন্টি ক্রিকেট ক্লাব মাঠে আজ ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। শনিবার প্রথমবারের মতো এই মাঠে পুরো দল একসাথে অনুশীলনের সুযোগ পেলো। রোদ ও মেঘের লুকোচুরির মাঝেই বাংলাদেশ দল নিজেদের প্রস্তুতি সেরেছে। হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হয়ে সতীর্থদের সাথে অনুশীলন করেছেন বিশ^সেরা অলরাউন্ডার সাকিব। চাঙ্গা মনোবল নিয়েই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুত হচ্ছে টিম বাংলাদেশ।

 

টন্টনের এই মাঠটি বরাবরই ব্যাটসম্যানদের জন্য আদর্শ উইকেট। তাই এই ম্যাচে বাংলাদেশের ব্যাটিং লাইনও ভালো কিছু উপহার দিতে চায় বলে জানান তামিম ইকবাল।

 

মুশফিকুরের পরশু হাতে ইনজুরির পর কাল তাঁর অনুশীলনে প্রত্যাবর্তন শঙ্কা দূর করেছে। সাকিব আল হাসানের ঊরুর ব্যথাও এখন নেই। তার মানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে একাদশে নেওয়ার জন্য সবাইকেই হাতে পাচ্ছে টিম ম্যানেজমেন্ট। ক্যারিবিয়দের ব্যাটিং লাইন মাথায় রেখেই বাংলাদেশ দল একাদশ নির্বাচন করবে বলেও জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

 

এদিকে বাংলাদেশের জন্য স্বস্তির কথা, চোটের কারণে আন্দ্রে রাসেল নাও খেলতে পারেন ম্যাচটা। রোববার নেট প্র্যাকটিসে চোট পেয়েছেন এভিন লুইসও। সংবাদ সম্মেলনে অবশ্য চোট-আঘাতের প্রশ্নে খুব বিচলিত মনে হয়নি হোল্ডারকে। রাসেলের অবস্থা উন্নতির দিকেই বললেন। আজ (সোমবার) ম্যাচের আগে অবস্থা দেখে সিদ্ধান্ত নেবেন তাঁকে খেলাবেন কি না। লুইসের ব্যথাও নাকি সামান্য।

এই বিভাগের আরো খবর

খুশির জোয়ারে ভাসছেন ইংলিশরা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ শ্রেষ্ঠত্বের...

বিস্তারিত
টুর্নামেন্ট সেরা উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ...

বিস্তারিত
দুর্দান্ত ভূমিকা রেখে ম্যাচ সেরা বেন স্টোকস

রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের ফাইনালে...

বিস্তারিত
ভারতকে বিদায় করে ফাইনালে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টারের ওল্ড...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *