ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬

2019-09-24

, ২৪ মহররম ১৪৪১

ময়মনসিংহে গত কয়েক মাসে শতাধিক মোটরসাইকেল চুরি

প্রকাশিত: ১১:৩৪ , ১৮ জুন ২০১৯ আপডেট: ১১:৩৪ , ১৮ জুন ২০১৯

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর শহরে বেড়েছে মোটরসাইকেল চুরি। গত কয়েক মাসে শতাধিক মোটরসাইকেল চুরির অহরহ ঘটনা ঘটেছে বাসাবাড়ি এবং দোকানপাটের সামনে থেকে। তালা দিয়ে রেখেও নিশ্চিন্ত হতে পারছেন না মোটরসাইকের মালিকরা।

মোটরসাইকেল চুরির সাথে জড়িত রয়েছে একাধিক চক্র, বিক্রির জন্যও রয়েছে সিন্ডিকেট। এসব সিন্ডিকেটের কাছ থেকে সস্তায় চোরাই মোটরসাইকেল কিনে প্রতারিত হচ্ছেন সাধারন মানুষ।

ভুক্তভোগীরা জানান, চোরাই মোটরসাইকেল বিক্রির জন্যও রয়েছে কয়েকটি সিন্ডিকেট। যারা অল্প দামে সাধারণ মানুষের কাছে চোরাই মোটরসাইকেল বিক্রি করে থাকে।  এই চক্রের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ ভুক্তভোগীদের।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ খান জানান, অভিযোগ পেলে মাঝে মধ্যে অভিযান চালায় পুলিশ। গত ২৫ মে শহরের মোতালেব প্লাজায় তেমনি এক অভিযানে রাজীব নামের একজনের কাছ থেকে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ, শহিদুল­াহ হীরা জানান, মোটরসাইকেল চুরি বন্ধে রেল স্টেশনে  নজরদারী বাড়ানোর কথা বলা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

বন্ধ থাকলেও শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল বশেমুরবিপ্রবি

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (বশেমুরবিপ্রবি) উপাচার্যের...

দেয়াল লিখে মাদক ব্যবসায়ীদের বাড়ি চিহ্নিত করছে বিজিবি

অনলাইন ডেস্ক: যারা ইয়াবা ব্যবসা করেন বা মাদক ব্যবসায়ী তাদের বাড়ি চিহ্নিত করে রাখারা ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ-...

খুলনায় ডেঙ্গুতে আজ একজনের মৃত্যু

খুলনা প্রতিনিধি: খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রউফ (৩৫) নামে আরো একজন মারা গেছেন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর)...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is