সাকিবের শতক আর লিটনের ছক্কার প্রশংসা প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ০২:৪৪, ১৮ জুন ২০১৯

আপডেট: ০২:৪৪, ১৮ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ইংলান্ড বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের নায়ক সাকিব আল হাসান ও রিটন দাসের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৮ জুন) শেরেবাংলা নগরের এনইসি সম্মেলনকক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মাশরাফিবাহিনীকে ফের অভিনন্দন জানিয়ে এসব কথা বলেন তিনি।

সভা শেষে এ প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জানান, চলতি বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে পর পর তিন বলে ছক্কা হাঁকান লিটন দাস। এ জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি এবারের বিশ্বকাপে নিজের প্রথম অর্ধশতক থেকে মাত্র ২ রান দূরে থাকতে রান আউটের শিকার হয়েছেন তামিম ইকবাল। এ নিয়ে আপসোসও করেন শেখ হাসিনা।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘সাকিব আল হাসান ও লিটন দাসের অনেক প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী। তবে ৪৮ রানে আউট হয়ে যান তামিম ইকবাল। ছেলেটা মাত্র দুই রানের জন্য হাফ সেঞ্চুরি পায়নি, এ জন্য আফসোস করেছেন প্রধানমন্ত্রী। পর পর তিন বলে ছক্কা মেরেছেন লিটন দাস, প্রধানমন্ত্রী এর খুব প্রশংসা করেছেন।’

সোমবার (১৭ জুন)  টনটনে বিশ্বকাপের ২৩তম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের দেওয়া ৩২২ রানের লক্ষ্য খেলতে নেমে ৭ উইকেট ও ৫১ বল হাতে রেখেই জয় ছিনিয়ে নেয়। এই অবিস্মরণীয় জয়ের অন্যতম নায়ক সাকিব আল হাসান।

এর আগে সোমবার (১৭ জুন) রাতেই টিম টাইগারদের অবিশ্বাস্য জয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই বিভাগের আরো খবর

খুশির জোয়ারে ভাসছেন ইংলিশরা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ শ্রেষ্ঠত্বের...

বিস্তারিত
টুর্নামেন্ট সেরা উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ...

বিস্তারিত
দুর্দান্ত ভূমিকা রেখে ম্যাচ সেরা বেন স্টোকস

রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের ফাইনালে...

বিস্তারিত
ভারতকে বিদায় করে ফাইনালে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টারের ওল্ড...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *