ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

2019-08-25

, ২৩ জিলহজ্জ ১৪৪০

মৌলভীবাজারে বগি লাইনচ্যুত, রেল যোগাযোগ স্বাভাবিক

প্রকাশিত: ০২:১২ , ১৯ জুলাই ২০১৯ আপডেট: ০৯:৫৮ , ১৯ জুলাই ২০১৯

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার করা হয়েছে। দুপুরে বগি উদ্ধারের পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়। শুক্রবার বেলা ১২ টার দিকে সিলেট-কুলাউড়া আউটার জংশনের সিগনালের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এর আগে গত ২৪ জুন কুলাউড়ায় উপবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে যায়।

জানা গেছে, জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাচ্ছিল। এ সময় সিলেট-কুলাউড়া রেল সেকশনের কুলাউড়া আউটার জংশনের সিগনালের কাছে পৌঁছালে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। মাঝের বগি লাইচ্যুত হলেও ট্রেনটি কুলাউড়া জংশন পর্যন্ত টেনে নিয়ে আসে।

কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মহিব উদ্দীন জানান, যে বগিটি লাইনচ্যুত হয়েছে সেটি উদ্ধারে কাজ চলছে। বগিটি উদ্ধারের পর সেটি রেখেই ঢাকার উদ্দেশে ছেড়ে যায় জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি। 

এর আগে মৌলভীবাজারের কুলাউড়ায় বরমচাল এলাকায় একটি সেতু পার হওয়ার সময় উপবন এক্সপ্রেসে ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে যায়। এ ঘটনায় ৫ জন নিহত এবং অর্ধ শতাধিক আহত হয়।

এই বিভাগের আরো খবর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার-২৩ আগস্ট সকালে দুর্ঘটনা দুটি ঘটে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is