ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

2019-08-25

, ২৩ জিলহজ্জ ১৪৪০

বয়ফ্রেন্ড বেঈমানি করলে আত্মহত্যা করবেন সোনাক্ষী

প্রকাশিত: ০৫:০৬ , ২০ জুলাই ২০১৯ আপডেট: ০৫:০৭ , ২০ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক: দাবাং গার্ল খ্যাত সোনাক্ষী সিনহার বিয়ের খবর জানতে সরব হয়ে উঠেছেন বলিউডের সাংবাদিকরা। কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলছেন না সোনাক্ষী। কেবল রহস্যই করে গেলেন। তিনি জানান, সুশীল পাত্র পেলেই বিয়ে করবেন।

ঘটনার সূত্রপাত সোনাক্ষীর বাবা ও মা শত্রুঘ্ন ও পুনম সিনহার বক্তব্যে! মেয়ের বিয়ের জন্য চিন্তায় পড়েছেন তারা। সোনাক্ষী সিনহা নিজেই জানালেন, সুশীল পাত্রের সঙ্গে প্রেম করতে বলেছেন তার মা-বাবা। তেমন পাত্র পেলে তার সঙ্গেই বিয়ে দেবেন।

সেই সুশীল পাত্রের সংজ্ঞা কী? কিংবা কি যোগ্যতা থাকলে পরে সুশীল পাত্র হওয়া যায় সেই প্রশ্নের জবাবেও রহস্য করে সোনাক্ষী বলেন, ‘বলিউডে আসলে এমন পাত্রের দেখা পাওয়া খুব কঠিন।’ হয়তো তিনি এই উত্তরে এটাই বোঝাতে চাইলেন বলিউডের ভেতরে কাউকে বিয়ে করার সম্ভাবনা নেই তার।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেম করছেন কি-না। এর উত্তরে অকপট সোনাক্ষী বলেন, ‘আমার মা-বাবা চান যাতে কোনো সুশীল পাত্রের সঙ্গে প্রেম করি আমি। কিন্তু বলিউডে এমন পাত্র কে আছে বলুন।’

একইসঙ্গে এও জানালেন, ‘আমি কিন্তু বেশ কিছুদিন এই ইন্ডাস্ট্রিরই এক সেলেবকে ডেট করেছি। কিন্তু কেউ সে কথা জানতেও পারেননি।’

প্রশ্ন এড়িয়ে গেলেন সোনাক্ষী। বরং বললেন, তার বয়ফ্রেন্ড যদি কোনোদিন বেঈমানি করে তাকে ভুলে যায় তাহলে আত্মহত্যা করবেন তিনি। বয়ফ্রেন্ডকে ছাড়া এই পৃথিবী একটা দিনের জন্যও দেখতে চান না।

এই বিভাগের আরো খবর

ফের সিনেমায় ডিপজল

বিনোদন ডেস্ক: ঢালিউডের প্রভাবশালী অভিনেতা-প্রযোজক ডিপজল আবারও সিনেমায় মনোযোগী হচ্ছেন। একসঙ্গে প্রস্তুতি নিচ্ছেন সাতটি সিনেমা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is