ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

2019-09-23

, ২৩ মহররম ১৪৪১

রাবেয়া-রোকেয়ার পাশে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৮:১৮ , ১১ আগস্ট ২০১৯ আপডেট: ১০:০৯ , ১২ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক : মাথা জোড়া লাগানো যমজ শিশু রাবেয়া-রোকেয়াকে হাসপাতালে দেখতে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে  ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে তাদের দেখতে যান শেখ হাসিনা। এসময় রাবেয়া ও রোকেয়ার সার্বিক খোঁজ খবর নেন তিনি।ঢাকা সিএমএইচে অস্ত্রোপচার করে তাদের দুইজনের মাথা আলাদা করা হয়। এর আগে, হাঙ্গেরিতে তাদের কয়েক দফা চিকিৎসা করা হয়। পুরো চিকিৎসার ব্যয়ভার বহন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রাবেয়া-রোকেয়ার বাড়ি পাবনার চাটমোহরে। তাদের বয়স সাড়ে তিন বছর। এরপর ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদিনকে দেখতে যান তিনি। এ সময় সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন সামরিক এবং বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে, সকালে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের এ্যাডভোকেট তৌফীক নাওয়াজকে দেখতে যান প্রধানমন্ত্রী। 

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে যুবলীগ নেতা আটক

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। টিনু সন্ত্রাস-চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের...

প্রায় ১৮শ’ রোহিঙ্গাকে এনআইডি দিয়েছে জয়নালের চক্রটি

চট্টগ্রাম প্রতিনিধি: নির্বাচন কমিশন থেকে হারিয়ে যাওয়া ৪টি ল্যাপটপ দিয়েই ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হতো রোহিঙ্গাদের। নির্বাচন কমিশনে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is