ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

বগুড়ায় নৌকাডুবি, দুই নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১০:০৯ , ১৩ আগস্ট ২০১৯ আপডেট: ১০:০৯ , ১৩ আগস্ট ২০১৯

বগুড়া প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন, জামালপুর জেলার মাদারগঞ্জের করলাকান্দি গ্রামের ইউছুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩০) ও সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী আমেনা বেগম (৫৫)।

স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় দমকল বাহিনীর সদস্যরা তাদের মরদেহ দু’টি উদ্ধার করে। এখনো নিখোঁজ রয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে সারিয়াকান্দি উপজেলার চর পাকুড়িয়ার কুড়িপাড়া এলাকায় এ নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নৌকাডুবির পর অনেকে সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। বেঁচে যাওয়া যাত্রীরা জানান,  ৫০ জনের বেশী যাত্রী নিয়ে নৌকাটি মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দির কালিতলা ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। অতিরিক্ত যাত্রীর কারণে মাঝনদীতে নৌকাটির তলা ফেটে যায়। এতে, পানি উঠে নৌকাটি চর পাকুড়িয়ার কুড়িপাড়া এলাকায় যমুনা নদীতে ডুবে যায়। যাত্রীদের অনেকেই সাঁতরে তীরে উঠতে পারলেও ৫ জন নিখোঁজ হয়।

খবর পেয়ে সারিয়াকান্দি থেকে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার অভিযান চালায়। এসময় দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক সুব্রত কুমার ঘোষ জানান, নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন যমুনা নদীতে তল­াশী চালিয়ে যাচ্ছে।

 

এই বিভাগের আরো খবর

রাঙ্গামাটিতে এক সেনাসদস্য নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে একজন সেনাসদস্য নিহত হয়েছেন। ঘটনাস্থলে সেনাটহল জোরদার করা হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is