অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

প্রকাশিত: ০২:২০, ১৬ আগস্ট ২০১৯

আপডেট: ০২:২০, ১৬ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে তা প্রকাশ করা হয়।

অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে, দীর্ঘদিন ধরে ফুসফুস ও হৃদরোগে ভুগছিলেন বিদ্যা সিনহা। গত বৃহস্পতিবার তীব্র শ্বাসকষ্ট হলে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়।  ভর্তির ৪৮ ঘণ্টা পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। চিকিৎসকরা আরো কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখেন। চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করেন এই অভিনেত্রী।

সত্তর দশকে ‘রজনীগন্ধা’, ‘ছোটি সি বাত’, ‘পতি পতœী অউর ওহ’ সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন বিদ্যা সিনহা। আশির দশকের শেষের দিকে অভিনয় থেকে আড়ালে চলে যান। ২০১১ সালে দীর্ঘদিনের বিরতি ভেঙে সালমান খানের ‘বডিগার্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরেন এই অভিনেত্রী। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ফিল্মফেয়ারসহ একাধিক সম্মাননায় ভূষিত হয়েছেন এই অভিনেত্রী।

১৯৬৮ সালে ভেঙ্কটেশ্বরানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা সিনহা। ১৯৯৬ সালে ভেঙ্কটেশ্বরান মৃত্যুবরণ করেন। তারপর পালিত কন্যা জানভির সঙ্গে অস্ট্রেলিয়াতে পারি জমান, সেখানে পরিচয় হয় ডা. নেতাজি ভিমরাও সালুনখের সঙ্গে। ২০০১ সালে নেতাজির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা সিনহা।
 

এই বিভাগের আরো খবর

বলিউড ছাড়ছেন সুশান্তের শেষ নায়িকা সাঞ্জানা

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগে আত্মহত্যা...

বিস্তারিত
অভিনেত্রী জয়া আহসানের জন্মদিন আজ

অনলাইন ডেস্ক: নন্দিত অভিনেত্রী জয়া...

বিস্তারিত
সৈয়দ আব্দুল হাদীর জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: আজ বুধবার (১ জুলাই)...

বিস্তারিত
করোনার হানা আমির খানের বাড়িতে

বিনোদন ডেস্ক:  মহামারি করোনার ছোবল...

বিস্তারিত
বলিউডে শাহরুখ খানের ২৮ বছর

বিনোদন ডেস্ক: বলিউডে ২৮ বছর পূর্ণ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *