ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

2019-09-19

, ১৯ মহররম ১৪৪১

কমলাপুরে বগি থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৮:০৪ , ১৯ আগস্ট ২০১৯ আপডেট: ০৮:০৪ , ১৯ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ঢাকার কমলাপুর রেলস্টেশনে ট্রেনের পরিত্যক্ত একটি বগি থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৯ আগস্ট) সকালে কমলাপুর রেলস্টেশনে ওয়াশ ফিল্ড এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আসমা (১৭) পঞ্চগড় সদর উপজেলার শীলপাড়ার রাজ্জাক মিয়ার মেয়ে। তিনি পরিবারের সঙ্গে তার গ্রামের বাড়িতে থাকতেন।

রোববার (১৮ আগস্ট) সকালে পঞ্চগড় থেকে নিখোঁজ হয়েছিলেন আসমা।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং তার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার আগে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করার অনুরোধ করা হয়েছে।

রেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মো. ওমর ফারুক বলেন, গত (রোববার) রাত ৮টায় এই ট্রেনটি কমলাপুরে আসে। পরে এই ট্রেনের একটি বগি ‘ড্যামেজ’ ঘোষণা করে সকাল বেলা এই ট্রেন এই বগিটি প্লাটফর্মে রেখে চলে যায়। সকাল সাড়ে ৯টার দিকে রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগ বগিটি বুঝে নেওয়ার সময় বাথরুমে আসমার মৃতদেহ পায়।

এদিকে আসমার চাচা মো. রাজুর সঙ্গে মোবাইল ফোনে জানান, ১৮ আগস্ট সকাল থেকে আসমা নিখোঁজ ছিলেন। সোমবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে তারা মরদেহ শনাক্ত করেন। আসমা গ্রামের একটি মাদ্রাসায় পড়াশোনা করতেন। গত বছর তিনি দাখিল পরীক্ষা দেন।

গ্রামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আসমা নিখোঁজ হওয়ার পর থেকে ওই ছেলেকেও খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও জানান তিনি। তার দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ওই ছেলে জড়িত আছে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই সব বেরিয়ে আসবে বলে জানান তিনি।

এই বিভাগের আরো খবর

ফকিরাপুলে ক্লাবে অবৈধ ক্যাসিনো, র‌্যাবের অভিযানে আটক ১৪২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ‘ইয়াং ম্যান্স ক্লাব’ নামের একটি ক্যাসিনোতে (জুয়ার আসর)  অভিযান চালিয়ে ১৪২ জনকে...

শেখ হাসিনাকেও হত্যার ষড়যন্ত্রে স্বাধীনতা বিরোধিরা: আমু

নিজস্ব প্রতিবেদক: স্বাধীনতার বিরোধী শক্তি জাতির জনককে হত্যার পর বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। কিন্তু সফল হতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is