ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

2019-09-19

, ১৯ মহররম ১৪৪১

বজ্রপাতে বগুড়ায় স্বামী-স্ত্রীসহ ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ০৭:৫২ , ২২ আগস্ট ২০১৯ আপডেট: ০৭:৫২ , ২২ আগস্ট ২০১৯

জেলা প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী স্ত্রী সহ ৩জন নিহত হয়েছে। এছাড়া মাগুরায় বজ্রপাতে নিহত হয়েছে আরো এক জন।

বৃহষ্পতিবার (২২ আগস্ট) দুপুর দুইটা থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন সময়ে আলাদা আলাদা স্থানে হতাহতের এই ঘটনা ঘটে।

বগুড়ার সারিয়াকান্দি থানার ওসি আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সারিয়াকান্দিতে পৃথক বজ্রপাতের ঘটনায় স্বামী স্ত্রী সহ ৩জন নিহত হয়েছেন।

উপজেলার ডাকাতমারা চরে বেলা ২টার দিকে বৃষ্টিপাতের সময় বাড়ির পাশে গরু আনতে গিয়ে বজ্রপাতের ঘটনায় নিহত হয় আমিনুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী ফাহিমা খাতুন (৪০)। একই উপজেলার চর বাটিয়ায় মাঠে কাজ করার সময় বজ্রপাতে ওই গ্রামের তহসিনের পুত্র সুমন (৩২) নিহত হয়। একই সময় পৃথক বজ্রপাতের ঘটনায় উপজেলার কালিতলা গ্রোয়েন বাঁধ এলাকায় দোকানী সুমন (১৮) ও উপজেলার দেবডাঙ্গা এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে দশম শ্রেনীর শিক্ষার্থী তানিয়া (১৫) গুরুতর আহত হয়। আহতদেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে মাগুরায়  বজ্রপাতে অলিপ বিশ্বাস (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। অলিপ বিকালে বৃষ্টির মধ্যে ট্রাকটরে করে জমিচাষ করছিল। সেসময় বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে অনা হলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is