দেবীগঞ্জে নদীতে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: ১০:৫৫, ২৪ আগস্ট ২০১৯

আপডেট: ১০:৫৫, ২৪ আগস্ট ২০১৯

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে তিস্তা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকায় তিস্তা নদীর সেতুসংলগ্ন এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। বিকেল সাড়ে পাঁচটার দিকে তিস্তা নদীর সেতুর পাড়ে গোসল করতে নেমে ওই দুই শিশু নিখোঁজ হয়। নিহত শিশু আবদুল্লাহ (৯) ও শাওন (৬) একে অপরের মামাতো-ফুপাতো ভাই।

আবদুল্লাহ দেবীগঞ্জ উপজেলা শহরের সবুজপাড়া এলাকার উমর ফারুকের ছেলে এবং শাওন একই উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার অলিউল ইসলামের ছেলে।

শিশু দুটির পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার অলিউল ইসলামের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল আবদুল্লাহর পরিবারের সদস্যরা। বিকেলে হঠাৎ করেই আবদুল্লাহ ও তার মামাতো ভাই শাওনকে খুঁজে পাচ্ছিল না তাদের পরিবারের লোকজন। পরে পার্শ্ববর্তী তিস্তা নদীর সেতুর পাশে ওই শিশু দুটির কাপড় ও জুতা দেখতে পেয়ে তারা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়েছে বলে ধারণা করে পরিবারের সদস্যরা।

পরে স্থানীয় লোকজন নদীতে অনেক খোঁজাখুঁজির পর নীলফামারী জেলার ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেয়। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নদীতে খোঁজার পরও শিশু দুটিকে উদ্ধার করা সম্ভব হয় না। পরে রাত ১২টার দিকে বড় জাল নিয়ে এসে নদীতে আবারও শিশু দুটিকে খুঁজতে শুরু করে স্থানীয় লোকজন। পরে রাত সাড়ে ১২টার দিকে নদীর গভীর অঞ্চল থেকে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রাম-সিলেটের রেল যোগাযোগ শুরু

নিজস্ব প্রতিবেদক: তিন ঘণ্টা বন্ধ...

বিস্তারিত
রংপুরে ট্রেন দুর্ঘটনা,২ জন নিহত, আহত ১৫

রংপুর প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায়...

বিস্তারিত
কাকরাইলে ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

অনলাইন ডেস্ক: রাজধানীতে সড়ক দুঘটনায়...

বিস্তারিত
হাসপাতালে মির্জা ফখরুল

রংপুর প্রতিনিধি: রংপুর-১ (সদর)...

বিস্তারিত
সুনামগঞ্জের হাওরে নৌকাডুবিতে ৮ জনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের...

বিস্তারিত
যশোরে বাস চাপায় শিশুসহ নিহত ২

যশোর প্রতিনিধি: যশোরে বাস চাপায়...

বিস্তারিত
পারভেজকে চাপা দেয়া বাসের চালক ছিল ‘হেলপার’

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *