ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

বগুড়ার দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের বেহাল দশা

প্রকাশিত: ১০:১৪ , ২৬ আগস্ট ২০১৯ আপডেট: ১০:১৪ , ২৬ আগস্ট ২০১৯

বগুড়া প্রতিনিধি: কর্তৃপক্ষের উদাসীনতা ও অবহেলার কারণে বগুড়ার দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কটির বেহাল দশা। এই সড়কটি দিয়ে প্রতিদিন চলাচল করেন হাজারো মানুষ। এছাড়া বগুড়া থেকে বিভিন্ন পণ্যবাহী যানবাহন আক্কেলপুর হয়ে জয়পুরহাট জেলা সদর ও হিলি স্থলবন্দরে যাতায়াত করে। অসংখ্য খানাখন্দ আর জরাজীর্ণ রাস্তার কারণে দুর্ভোগের শিকার হতে হয় চালক ও যাত্রীদের। যানবাহন চলাচলে বিঘœ ঘটার পাশাপাশি দুর্ঘটনার ঝুঁকিও বাড়ছে প্রতিনিয়ত।

এলাকাবাসীর অভিযোগ, ২০ কিলোমিটার দীর্ঘ এই সড়কটি এক যুগেও সংস্কার করা হয়নি। রাস্তার বিভিন্ন স্থানে তৈরি হয়েছে বড় বড় গর্ত। বৃষ্টি হলে ভোগান্তি বাড়ে কয়েকগুন। 

এই সড়কের পাশেই রয়েছে দুপচাঁচিয়ার সরকারি খাদ্যগুদাম ও উপজেলা স্বাস্থ্য কেন্দ্র। তাই পণ্যবাহী ট্রাক এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিতে আসা রোগীদের পোহাতে হয় ভোগান্তি। স্থানীয় জনপ্রতিনিধি ফজলুুল হক জানালেন, সড়কটি সংস্কারের আনুষ্ঠানিক দাবি জানিয়েছেন তিনি। 

এ ব্যাপারে, বগুড়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান বৈশাখী অনলাইনকে  জানান, দ্রুত দরপত্র আহবান করে সড়কটি সংস্কারের উদ্যোগ নেয়া হবে। 

শুধু প্রতিশ্র“তি নয়, দ্রুত সড়কটির সংস্কারের মাধ্যমে ভোগান্তি থেকে মুক্তি চাইছেন এলাকাবাসী। 
 

এই বিভাগের আরো খবর

বুড়িগঙ্গায় যাত্রী পারাপারে চালু হচ্ছে ওয়াটার বাস

নিজস্ব প্রতিবেদক: যাত্রীদের দুর্ভোগ লাঘবে বুড়িগঙ্গা নদী পারাপারে সদরঘাট-কেরানীগঞ্জের মধ্যে শিগগিরই চারটি ওয়াটার বাস চালু হতে হচ্ছে বলে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is