ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

বরেণ্য অভিনেতা বাবর আর নেই

প্রকাশিত: ০১:১৮ , ২৬ আগস্ট ২০১৯ আপডেট: ০১:১৮ , ২৬ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন রোগে ভুগে জীবনের মায়া কাটিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা বাবর আলি। সোমবার (২৬ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন বাবর ভাই। আমরা বেশ কয়েকবার তাকে দেখতে গিয়েছি। অনেক লড়াই করেছেন। আর পেরে উঠলেন না। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

জায়েদ খান জানান, আজ বাদ আসর এফডিসিতে আনা হবে বাবরের মরদেহ। সেখানে জানাজা শেষে বুদ্ধিজীবী কবর স্থানে তাকে সমাহিত করা হবে।

এছাড়া দীর্ঘদিন ধরেই গ্যাংরিন (পচন রোগ) সমস্যায় ভুগছিলেন তিনি। গত ৯ জুন অপারেশন করে তার বাম পা অপসারণ করা হয়। এর আগে বাবরের বাঁ পায়ের তিনটি আঙুল গ্যাংরিন রোগে আক্রান্ত ছিল।

গত ৩ মে চিকিৎসকের পরামর্শে আক্রান্ত তিনটি আঙুল কেটে ফেলা হয়। ক্রমেই তার হাঁটুর নিচ পর্যন্ত আক্রান্ত হতে থাকে। চিকিৎসক তার পুরো শরীর বাঁচাতে হাঁটুর নিচ পর্যন্ত কেটে ফেলার পরামর্শ দেন। এ ছাড়া উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্ট ও ফুসফুসের সমস্যায় ভুগছিলেন বাবর।

সম্প্রতি স্ট্রোক করলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এবারের যাত্রা ছিলো তার শেষ যাত্রা। আর বাসায় ফেরা হয়নি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রপাড়ায়।

এই বিভাগের আরো খবর

বিমান ছিনতাইয়ের মামলায় চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে বিমান বিজি-১৪৭ ছিনতাই চেষ্টা মামলায় চিত্রনায়িকা শিমলাকে প্রায় তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে কাউন্টার টেরোরিজম...

প্রিয়াঙ্কাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে কেঁদেছিলেন নিক

বিনোদন ডেস্ক: গত বছরের নভেম্বরে বিয়ে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is