ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

স্বামীকে দশ গুণ বেশি সুখে রাখেন মোটা স্ত্রী

প্রকাশিত: ০৩:২৫ , ২৬ আগস্ট ২০১৯ আপডেট: ০৩:৩৩ , ২৬ আগস্ট ২০১৯

অনলাইন ডেস্ক: মানুষের সাথে আজীবন থাকার অভিপ্রায় নিয়ে বসবাস করার অন্যতম মাধ্যম বিয়ে। আর এই  যাত্রা শুরু হওয়ার আগে একজন পুরুষ একজন নারী একে অপরকে ভাল ভাবে জানা বাঞ্চনীয়। এই দেখাদেখির মধ্যে আর যাই ভাবুক না কেন ছেলেদের মনে সবসময় উকি দেয় কেমন নারীকে বিয়ে করলে সুখী হওয়া যাবে।

সহধর্মিনী বা বউ নির্বাচনের ক্ষেত্রে প্রায় প্রত্যেক পুরুষেরই নিজেদের ইচ্ছা বা আলদা চিন্তা ধারা থাকে। এক্ষেত্রে দেখা যায় বেশিরভাগ পুরুষেরা মেদহীন শরীরের বউ কামনা করে থাকেন। কারণ তাদের মধ্যে অনেকেই ভ্রান্ত ধারণা থাকে যে মোটা মেয়েরা ঠিকঠাক কাজ করতে পারে না। ঠিকঠাক পরিবার পরিচালনা করতে পারে না। ছেলেমেয়ে দেখাশুনা করতে পারে না কিন্তু তা নয়। এরা সব বিষয়ে পারদর্শী হয়।

কিন্তু সাম্প্রতিক গবেষণায় যা সামনে এসেছে তা শুনলে চমকে যাবে যেকোন পুরুষ। গবেষণা বলছে, জীবনে সুখী হতে হলে অবশ্যই মোটা মেয়েকে বিয়ে করা উচিত পুরুষদের। মোটা মেয়েদের তুলনায় স্বভাবের দিক দিয়ে চিকণ শরীরের মেয়েরা অনেকটাই আত্মকেন্দ্রিক হয়। স্বামীর সঙ্গে তারা বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতেও অনেকটা সময় নেন।

গবেষকরা জানিয়েছেন, চিকন স্ত্রীর তুলনায় তাদের স্বামীদের দশ গুণ বেশি সুখে রাখেন মোটা স্ত্রীরা। এছাড়া তাদের সঙ্গীর চাহিদাও তারা অনেক বেশি ভালো বোঝেন। মোটা মেয়ের কাম উত্তেজনা বেশি হয়, তাই যৌন জীবন যাপনে  কোনো ধরনের অসুবিধা হয় না।

গবেষণা তে এও প্রমাণিত হয়েছে যে পাতলা সেক্সি ফিগার ওয়ালা মেয়েদের থেকে মোটা মেয়েরা তার স্বামীর প্রতিটি চাহিদা পূরণ করার বেশি চেষ্টা করে। এরা ছেলেদেরকে পাগল করে দিতে পারে উত্তেজিত করে।

এ ছাড়া মোটা মেয়েরা সব কথাতেই তর্ক করে না। মোটা মেয়েদের সাথে যারা প্রেম করে তারা বেশি খুশি থাকে কারণ মোটা মেয়েরা ঝগড়াটে কম হয়। সন্তানের যত্ন ও পরিবারের প্রতি মোটা মেয়েদের আগ্রহও বেশি থাকে। সেই জন্য গবেষকরা বলছেন যে মোটা মেয়েরাই স্ত্রী হিসাবে বেশি ভালো।

এই বিভাগের আরো খবর

স্ত্রীর সাথে তর্ক যে কারণে বৃথা

অনলাইন ডেস্ক: কে কার সাথে প্রথম তর্ক বিতর্কে জড়িয়েছিল তা হয়ত জানা সম্ভব হয়নি। তবে তর্ক-বিতর্ক যে মানুষের দৈনন্দিন জীবনের একটি অংশ এ নিয়ে কোন...

চুলের যত্নে অ্যালোভেরা

অনলাইন ডেস্ক: অ্যালোভেরা বা ঘৃতকুমরী এককি উপকারী অতি পরিচিত উদ্ভিদ। অ্যালোভেরার বাংলা নাম ঘৃতকুমারী। সারাবিশ্বের একে অ্যালোভেরা হিসাবে...

সকালে যা করলে ত্বক সুন্দর থাকে

অনলাইন ডেস্ক: নিজের চেহারা সুন্দর দেখাতে কে না চায়। এজন্য কত ধরনের যত্নই না করি আমরা। অনেকের আবার ব্যস্ততার কারণে হয়ে ওঠে না তার সঠিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is