ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬

2019-09-24

, ২৪ মহররম ১৪৪১

দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত: ০১:০২ , ২৮ আগস্ট ২০১৯ আপডেট: ০১:০২ , ২৮ আগস্ট ২০১৯

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় চার নিহত হয়েছে। এর মধ্যে ফুলবাড়ী উপজেলায় বাস ও মোটর সাইকেল সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এবং বীরগঞ্জ উপজেলায় অটোরিকশা উল্টে নিহত হয়েছে আরো একজন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ফুলবাড়ী উপজেলার বাজিতপুর এলাকার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এবং বীরগঞ্জ উপজেলার বর্ষা মৎস্য খামার সংলগ্ন বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে এ ঘটে। 

দুর্ঘটনায় নিহত তিন মোটর সাইকেল আরোহীরা হলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের আবেদুল মেম্বারের ছেলে ফরহাদ হোসেন (৩৫), রোকনুজ্জামানের ছেলে অন্তর (৩২) ও দিনাজপুর সদর উপজেলার আসিক (২৮)।

অন্যদিকে অটোরিকশা দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল হাসান জানান, ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দুইটি মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ফুলবাড়ীমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মোটর সাইকেল আরোহী নিহত হন। আহত হন আরো তিন আরোহী। তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এদিকে, বীরগঞ্জ থানার পুলিশ জানায়, অজ্ঞাত গাড়ির ধাক্কায় একটি রিকশাভ্যান উল্টে এক ব্যক্তি আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is