কক্সবাজারে দোকানে আগুন; ২ জনের মৃত্যু

প্রকাশিত: ০৫:৪১, ০৩ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৫:৪৩, ০৩ সেপ্টেম্বর ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামু উপজেলা গর্জনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত ২ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনায় ৫টি দোকান পুড়ে গেছে।

অগ্নিকাণ্ডে নিহতরা হলো, মুদি দোকানদার ফিরোজ আহমদ (৫৫) ও ওই দোকানের কর্মচারি আনোয়ার হোসেন (১৫)। ফিরোজ আহমদ কচ্ছপিয়া ইউনিয়নের ছোট জামছড়ি এলাকার লাল মোহাম্মদের ছেলে এবং কর্মচারি আনোয়ার হোসেন একই ইউনিয়নের শুকমনিয়া গ্রামের নুর কাদেরের ছেলে।

বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আলম জানান, নিহত ফিরোজ আহমদের মুদির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামু এবং কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা রাত তিনটার দিকে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানি ফিরোজ ও কিশোর কর্মচারী আনোয়ার দোকানের ভেতরে ঘুমিয়ে ছিলেন। আগুন নিয়ন্ত্রণে আনার পরও তারা নিখোঁজ ছিলেন। পরে ভস্মীভূত দোকানে তল্লাশি করলে তাদের লাশ মেলে।

ক্ষতিগস্তদর মধ্যে ফিরোজ আহমদের মুদির দোকান, দিল মোহাম্মদের ওয়ার্কশপ, আবদুল করিমের চাউলের দোকান, মনির আহমদের চাউলের দোকান ও অধির কর্মকারের কামারের দোকান রয়েছে।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে আগুনে পুড়ল শতাধিক দোকান

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগাম নগরীর...

বিস্তারিত
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল...

বিস্তারিত
খাদ্য সংকটে যশোরের কালোমুখো হনুমান 

যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুর ও...

বিস্তারিত
প্রণোদনা বাড়ানো ও পুনর্বাসনের দাবি জেলেদের

নিজস্ব প্রতিবেদক: ইলিশ মাছের উৎপাদন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *