মানিকগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ০৫:৪৩, ০৩ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৫:৪৩, ০৩ সেপ্টেম্বর ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহানা হক সিদ্দীকি আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চরহিজুলী গ্রামের মোজাফরের ছেলে মাসুদ ও বগুড়ার তারাকান্দি গ্রামের বদিউজ্জামানের ছেলে ছানোয়ার।

মামলার নথি থেকে জানা যায়, ২০১০ সালে ৯ মার্চ রাতে মানিকগঞ্জ সদর উপজেলার চরহিজুলী গ্রামের বিশু মিয়ার ছেলে বসুন্ধরা স্টিল মিলের শ্রমিক রতনকে (২২) মোবাইল ফোনের মাধ্যেমে ডেকে নেয়। পরে তাকে সদর উপজেলার দেড়গ্রাম এলাকায় ধলেশ্বরী নদীর পাড়ে নিয়ে যায় মাসুদ ও ছানোয়ার। সেখানে একটি ভুট্টা ক্ষেতে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে রতনকে হত্যার পর পালিয়ে যায় তারা। যাওয়ার সময় রতনের মোবাইল ফোনটি নিয়ে যায় তারা।

পর দিন ১০ মার্চ রতনের বাবা বিশু মিয়া বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। রতনের মোবাইলের সূত্র ধরে পুলিশ আসামি মাসুদ ও ছানোয়ারকে ২০১০ সালে ৫ মে গ্রেপ্তার করে। আসামিরা রতনকে হত্যা করা কথা আদালতে স্বীকার করে। আদালতে মোট ১৪ জনের সাক্ষগ্রহণ শেষে এই রায় দেন বিজ্ঞ বিচারক।

এই বিভাগের আরো খবর

ভোলার এসপির ফেইসবুক হ্যাকড, থানায় জিডি

ভোলা প্রতিনিধি: ভোলার পুলিশ সুপার...

বিস্তারিত
বিএনপির এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: বিএনপির যুগ্ম...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *