ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

জাপা চেয়ারম্যান কাদের, সংসদে বিরোধী নেতা রওশন

প্রকাশিত: ১১:৩৫ , ০৮ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ১২:১৩ , ০৮ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রওশন এরশাদ সংস‌দের বি‌রোধী দ‌লের নেতা আর জি এম কা‌দের জাতীয় পা‌র্টির চেয়ারম্যানের দা‌য়িত্ব পালন কর‌বেন।

রোববার (০৮ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বনানীতে সংবাদ সম্মেলনে এতথ্য জানান, দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।  

এর আগে শনিবার রা‌তে রাজধানীর একটি হোটেলে রওশন ও জিএম কাদেরের প‌ক্ষের নেতারা দীর্ঘ বৈঠক শে‌ষে এই সম‌ঝোতায় উপনীত হন বলে বৈঠক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

‌বৈঠক সূত্র জানিয়েছে, সর্বসম্মতভা‌বে সিদ্ধান্ত হ‌য়ে সংসদে বি‌রোধী নেতা জাপার অন্যতম প্র‌তিষ্ঠাতা বেগম রওশন এরশাদ। আর আগামী কাউন্সিল পর্যন্ত জাতীয় পা‌র্টির চেয়ারম্যা‌নের দা‌য়িত্ব পালন কর‌বেন জিএম কা‌দের। কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব ঠিক হ‌বে।

পরে আজ ‌রোববার বেলা ১১টার দি‌কে বনানী অফিসে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা আনুষ্ঠা‌নিকভা‌বে এ বিষ‌য়ে ব্রিফ করেন।

শনিবারের বৈঠ‌কে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা উভয়প‌ক্ষে সমন্বয়কের ভূ‌মিকা পালন ক‌রেন।

বৈঠ‌কে রওশন পন্থীনেতা‌দের ম‌ধ্যে ছি‌লেন দ‌লের জ্যেষ্ঠ ‌নেতা ব্যা‌রিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম‌পি, প্রে‌সি‌ডিয়াম সদস্য মু‌জিবুল হক চুন্নু এম‌পি, ফখরুল ইমাম এম‌পি, ও এস এম ফয়সল চিশতী আর জিএম কা‌দেরপন্থী নেতা‌দের ম‌ধ্যে দ‌লের প্রে‌সি‌ডিয়াম সদস্য কাজী ফি‌রোজ রশীদ এম‌পি, সা‌বেক মহাস‌চিব জিয়া উদ্দিন আহ‌মেদ বাবলু এম‌পি, সৈয়্যদ আবু হো‌সেন বাবলা এম‌পি ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মাসুদ উদ্দীন চৌধুরী।

 

এই বিভাগের আরো খবর

শৃঙ্খলা ভঙ্গের জন্যই শোভন-রাব্বানীর শাস্তি: কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেওয়া হবে না। অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে...

ক্ষমতা দখলকারীরা জনগণের আকাঙ্খা পূরণ করতে পারে না : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: অবৈধভাবে ক্ষমতা দখল করে যারা ক্ষমতায় আসে তারা জনগণের আকাঙ্খা পূরণ করতে পারে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is