ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

তৃতীয় ও শেষ সেশনের খেলা শুরু

প্রকাশিত: ০৪:৩১ , ০৯ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ০৪:৩১ , ০৯ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পঞ্চম ও শেষ দিনের খেলায়র তৃতীয় সেশন শুরু হয়েছে। এর আগে বৃষ্টি থামলে নতুন করে দুপুর একটা থেকে বিকেল ৩টা ১০ পর্যন্ত দ্বিতীয় সেশনের সময় দেওয়া হয়। কিন্তু মাঠে নেমে মাত্র ১৩ বলের পর ফের বৃষ্টি হানা দিলে খেলা আবারও বন্ধ হয়ে যায়।

খেলা না হওয়ায় পরে চা-বিরতিতে যায় দুই দল। বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ১৪৩ রান। সাকিব আল হাসান ৪৪ আর সৌম্য সরকার ২ রানে অপরাজিত আছেন। টেস্ট ম্যাচটি টিকে রাখতে হলে বিকেল পর্যন্ত টিকে থাকতে হবে সাকিবের দলের বাকি ৪ উইকেট নিয়ে।

এই টেস্টে যেন বাংলাদেশের জন্য আশীর্বাদ হয়ে এসেছে বৃষ্টি। লক্ষ্য ৩৯৮ রানের। এমন অবস্থায় টেস্ট বাঁচানোই কঠিন হয়ে দাঁড়িয়েছে টাইগারদের জন্য। এখন টেস্ট ড্র হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

এর আগে আফগানিস্তান নিজেদের প্রথম ইনিংসে ৩৪২ রান করলে জবাবে বাংলাদেশ ২০৫ রানে গুটিয়ে যায়। পরে সফরকারী আফগানরা নিজেদের দ্বিতীয় ইনিংসে ২৬০ রান করে।

 

এই বিভাগের আরো খবর

ত্রিদেশীয় টি-টোয়েন্টি: জিম্বাবুয়েকে হারালো আফগানিস্তান

ক্রীড়া প্রতিবেদক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে আফগানিস্তান। মিরপুরে জিম্বাবুয়েকে ২৮ রানে হারিয়েছে...

টসে জিতে ফিল্ডিংয়ে জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের দ্বিতীয় দিনের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং করছে জিম্বাবুয়ে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is