বেপরোয়া সেই ভিক্টর পরিবহনের নেই রুট পারমিট

প্রকাশিত: ০৫:৫৭, ০৯ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১১:০১, ০৯ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরায় ভিক্টর পরিবহনের বেপরোয়া বাস সঙ্গীত পরিচালক পারভেজ রবকে চাপা দিয়ে হত্যার দু’দিন পর, তার ছেলেকেও হত্যার চেষ্টা করেছে একই পরিবহনের আরেক বাস চালক। এ ঘটনায় কোমর ভেঙ্গে এখন হাসপাতালে পারভেজ রবের ছেলে আলভী। আর নিহত হয়েছে আলভীর সহপাঠী মেহেদী হাসান ছোটন। উত্তরার ওই সড়কে চলাচলের অনুমতিও নেই বেপরোয়া এই ভিক্টর পরিবহনের।

শ্যামলীর ট্রমা সেন্টারের চিকিৎসক ডক্টর কামরুজ্জামান জানালেন, আলভীর কোমড়ের হাড় ভেঙ্গে গেছে।

স্বামীর মৃত্যুর শোকে কাতর রুমানা সুলতানা হাসপাতালে ছেলের শয্যাপাশে বসে আছেন অসহায়ের মতো। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারানোর দুই দিনের মাথায় ছেলের পঙ্গুদশা দেখে বাকরুদ্ধ তিনি।

গত ৫ সেপ্টেম্বর উত্তরায় ভিক্টর পরিবহনের একটি বাস চাপা দিয়ে সঙ্গীত পরিচালক পারভেজ রবকে হত্যা করে বলে জানায় পরিবারের সদস্যরা।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ভিক্টর পরিবহনের বিরুদ্ধে মামলা করা হয়। তবে ঘাতক চালককে এখনো আটক করতে পারেনি পুলিশ। মামলার বিষয়ে ভিক্টর পরিবহনের কয়েকজন কর্মকর্তা শনিবার উত্তরার কামারপাড়ায় নিহতের পরিবারের সাথে কথা বলতে গেলে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে সেখানে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস পারভেজ রবের ছেলে আলভী ও তার বন্ধুকে চাপা দিয়ে চলে যায়। এতে আলভী মারাত্মক আহত হয়। আর হাসপাতালে নেয়ার পর মারা যায় তার বন্ধু মেহেদী। 

পুলিশ পরদিন ভিক্টর পরিবহনের বাসটি জব্দ ও চালককে আটক করে।

 

 

এই বিভাগের আরো খবর

অপপ্রচারে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত
সরকারের ব্যর্থতায় চুয়াত্তরের পদধ্বনি: মওদুদ

নিজস্ব সংবাদদাতা: সরকারের ব্যর্থতায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *