ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

দেশে ফিরেছে নারী ক্রিকেট দল

প্রকাশিত: ১০:৪৯ , ০৯ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ০৮:০৩ , ১০ সেপ্টেম্বর ২০১৯

ক্রীড়া ডেস্ক : স্কটল্যান্ড থেকে দেশে ফিরেছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে চ্যাম্পিয়ন বাংলাদেশ দল। সন্ধ্যায়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান লাল-সবুজের প্রতিনিধিরা। উন্নতির ধারাবাহিকতা ধরে রেখে বিশ্বকাপের মূলপর্বেও লড়াই করতে চান বলে জানান দলের অধিনায়ক সালমা খাতুন। 

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের বাছাইপর্বে চ্যাম্পিয়ন হয়ে ২০২০ বিশ্বকাপের মূল পর্বে জায়গা করে নিয়েছে বাংলাদেশ দল। স্কটল্যান্ডের মতো কঠিন কন্ডিশনে সাফল্য নিয়ে দেশে ফিরলেন সানজিদা, জাহানারা ও সালমারা। 
 
যদিও বিজয়ী নারী ক্রিকেটারদের বরণ করে নিতে ছিল না কোন বাড়তি আয়োজন। অনেকটা নীরবেই দেশে ফিরলো দলটি। বাছাইয়ের চ্যাম্পিয়নরা জানালেন, সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তারা। এই পারর্ফরম্যান্স মূলপর্বে ভাল করতে আত্মবিশ্বাস যোগাবে বলে মনে করেন দলের অধিনায়ক সালমা খাতুন। 

নারী দলের এই সাফল্যে ব্যাট হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সানজিদা খাতুন। আরো ভালো করতে বেশি ম্যাচ খেলার সুযোগ চেয়েছেন এই মিডল অর্ডার ব্যাটার। 

আগামী বছর ১০টি দেশ নিয়ে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। 

এই বিভাগের আরো খবর

ত্রিদেশীয় টি-টোয়েন্টি: জিম্বাবুয়েকে হারালো আফগানিস্তান

ক্রীড়া প্রতিবেদক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে আফগানিস্তান। মিরপুরে জিম্বাবুয়েকে ২৮ রানে হারিয়েছে...

টসে জিতে ফিল্ডিংয়ে জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজের দ্বিতীয় দিনের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং করছে জিম্বাবুয়ে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is