ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

প্রিয়াঙ্কাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে কেঁদেছিলেন নিক

প্রকাশিত: ১১:৫৯ , ১০ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ১১:৫৯ , ১০ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক: গত বছরের নভেম্বরে বিয়ে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে নানান কথা শোনা গিয়েছিল। সংসার টিকবে কিনা তা নিয়ে বিশ্লেষণ করেন সমালোচকরা। এখনও অনেক কানাঘুষা শোনা যায়।  যদিও ছবিতে জনপ্রিয় এই জুটির ভালোবাসাভরা বিভিন্ন মুহূর্ত দেখে মোটেও মনে হয় না সংসারে শান্তির কমতি আছে।  বিভিন্ন সময় ভাইরাল হয়েছে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও।

তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন একটি কাহিনী। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, টরেন্টো চলচ্চিত্র উৎসবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারে গিয়ে ছবির পরিচালক ও প্রিয়াঙ্কা নিকের বিষয়ে গোপন একটি তথ্য ফাঁস করেছেন।

প্রিয়াঙ্কা বলেন, আমি আমার বিয়ের চারদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছিলাম।  নিকও একই সেটে ছিল।  আমরা সেটটিতে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম এবং আমার সহ-প্রযোজক ও ছবির পরিচালক সোনালি বোস তারা সহযোগিতা করছিলেন।

এ সময় পরিচালক সোনালি বলেন, আমরা নিককে শুটিংয়ের শেষ দিকে আসতে বলেছিলাম। কারণ আমরা তাদের জন্য কয়েকটি শ্যাম্পেন ও কেক তৈরি করছিলাম।

তবে নিক সেটে কিছুটা আগে এসেছিল। ওই সময় প্রিয়াঙ্কা অভিনেতা ফারহান আখতারের সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের শুটিয়ে অভিনয় করছিল। নিক দৃশ্যটি দেখে, আমার পাশে এসে দাঁড়িয়ে ছিল। আমি খেয়াল করলাম নিক ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে।

উল্লেখ্য পরিচালক সোনালি বোসের নতুন ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও এই ছবিতেই দেখা যাবে ফারহান আখতার, জারয়া ওয়াসিম। ছবিটি ১১ অক্টোবর মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর

বিমান ছিনতাইয়ের মামলায় চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে বিমান বিজি-১৪৭ ছিনতাই চেষ্টা মামলায় চিত্রনায়িকা শিমলাকে প্রায় তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে কাউন্টার টেরোরিজম...

প্রিয়াঙ্কাকে অন্তরঙ্গ মুহূর্তে দেখে কেঁদেছিলেন নিক

বিনোদন ডেস্ক: গত বছরের নভেম্বরে বিয়ে হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের। বিয়ের পর থেকেই এই জুটিকে নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is