শাহজালাল বিমানবন্দরে ৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

প্রকাশিত: ০১:১২, ১১ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০১:১২, ১১ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর রেক্টাম (পায়ুপথ) থেকে ৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিম ৮ পিস স্বর্ণবার উদ্ধার করেন। 

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো. সাজ্জাদ হোসেন বলেন, কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস, ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। ডোমেস্টিক যাত্রীদের নজরদারি ও তল্লাশির একপর্যায়ে ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল বিমানবন্দরে অবতরণকৃত রিজেন্ট এয়ারওয়েজের (ফ্লাইট নং-জঢ৭৮৭) একজন যাত্রীকে চ্যালেঞ্জ করা হলে যাত্রীর রেক্টামে (পায়ুপথ) ৮ পিস স্বর্ণবার পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এদিকে , ফ্লাইট নং-জঢ৭৮৩ যোগে মালয়েশিয়া থেকে আগত অপর এক যাত্রী গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তাকে চ্যালেঞ্জ করা হলে তার শরীরের গোপন স্থানে লুকানো দুটি স্বর্ণবার পাওয়া যায়। আটককৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নিয়েছে।

এই বিভাগের আরো খবর

চীনকে করোনা চিকিৎসা সরঞ্জাম উপহার

নিজস্ব সংবাদদাতা: করোনা ভাইরাসে...

বিস্তারিত
লন্ডনে চিকিৎসার জন্য খালেদা জিয়ার জামিন আবেদন

নিজস্ব প্রতিবেদক: জিয়া দাতব্য সংস্থা...

বিস্তারিত
আজও দূষণের শীর্ষে ‘ঢাকা’

নিজস্ব সংবাদদাতা: দীর্ঘদিন ধরেই...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *