ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

2019-09-15

, ১৫ মহররম ১৪৪১

অগ্নিদগ্ধ দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: ০৩:৪২ , ১২ সেপ্টেম্বর ২০১৯ আপডেট: ০৩:৪২ , ১২ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরায় অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। বুধবার সন্ধ্যা সাতটার পর আগুনের ঘটনা ঘটলে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে রাজধানীর সিএমএইচে নেওয়া হয়। সেখানেই আজ তিনি মারা যান। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ইউসুফের আত্মীয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়।

তবে আগুনের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাসার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনের খবর পেয়ে তাদের একটি ইউনিট সেখানে যায়। কিন্তু তারা পৌঁছানোর আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

অন্যদিকে, উত্তরা পূর্ব থানায় কর্তব্যরত কর্মকর্তা এসআই আরাফাত জানান, আমরা আগুন লাগার কোন খবর এখনো পাইনি।

মুহাম্মদ ইউসুফ সোশ্যাল মিডিয়ায় পরিচিত। শাহজালাল বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে আলোচনায় আসেন ইউসুফ। পরে তাঁকে দুদক পরিচালক করা হয়।

এই বিভাগের আরো খবর

বৈদ্যুতিক গোলযোগেই নির্বাচন ভবনে আগুন: ক্ষয়ক্ষতি পৌনে চার কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক: বৈদ্যুতিক গোলযোগের কারণেই নির্বাচন কমিশন ভবনে সাম্প্রতিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ইসির নিজস্ব তদন্ত...

উত্তরায় দুদক পরিচালকের বাসায় আগুন

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুদক পরিচালক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is