স্বার্থান্বেষী মহলের অপপ্রচারের শিকার হামদর্দের এমডি

প্রকাশিত: ০৬:১২, ১৫ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১২:৪৮, ১৫ সেপ্টেম্বর ২০১৯

লক্ষ্মীপুর প্রতিনিধি: হামদর্দ ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ হারুন ভূঁইয়া লক্ষ্মীপুরে একজন দানশীল ও সমাজসেবক হিসেবেই পরিচিত। সম্প্রতি তাঁর বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগকে উদ্দেশ্যপ্রণোদিত ও অপপ্রচার বলে জানালেন স্থানীয় সাংসদ ও মুক্তিযোদ্ধারা। তারা বললেন, স্বার্থান্বেষী কিছু মানুষ এসব অপপ্রচার চালাচ্ছে।

লক্ষীপুর সদরের একটি রেঁস্তোরায় শনিবার জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তারা। এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল, মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরী, আবুল খায়ের ও সিরাজ উল্ল্যাহ মনাসহ আরো অনেকে।

এসময় বক্তারা জানান, ইউসুফ হারুন ভুঁইয়া যুদ্ধাপরাধী নন। তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা হত্যার যে অভিযোগ আনা হয়েছে তা বানোয়াট।

এসময় স্থানীয় সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামালও বলেন, ইউসুফ হারুন ভুঁইয়া মুক্তিযোদ্ধা হত্যায় জড়িত নন। এটি মিথ্যাচার।

ইউসুফ হারুন ভুঁইয়ার বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করার আহবান জানিয়ে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে এমন অহেতুক বিতর্ক কোনভাবেই কাম্য নয়।

এই বিভাগের আরো খবর

আরও ৫০ হাজার রোহিঙ্গার তালিকা দিলো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: মিয়ানমারকে আরও ৫০...

বিস্তারিত
মহাসড়কে চালকদের মাদকাসক্তি পরীক্ষা শুরু

ফেনী প্রতিনিধি : মহাসড়কে শুরু হয়েছে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *