চট্টগ্রামে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ ও জিম্বাবুয়ে

প্রকাশিত: ১১:৫৩, ১৮ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১২:২৮, ১৮ সেপ্টেম্বর ২০১৯

ক্রীড়া ডেস্ক: চট্টগ্রামে আজ (বুধবার) ত্রিদেশিয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এই ম্যাচ জিতে ফাইনালের পথে এগিয়ে থাকাই লক্ষ্য বলে জানিয়েছে ক্রিকেটার মোসাদ্দেক সৈকত।

অন্যদিকে, টানা দুই ম্যাচ হারা জিম্বাবুয়েরও লক্ষ্য এই খেলায় জয় পাওয়া। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলাটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

বাংলাদেশ ক্রিকেট দলের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। ওয়ানডে, টেস্ট এবং টোয়েন্টি টোয়েন্টি তিন ফরম্যাটেই বাংলাদেশ দলের ধারাবাহিকতা নেই।

ত্রিদেশিয় টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে জয়ে শুরু হলেও দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে বিব্রতকর পরাজয়ে অনেকটাই ছন্দহীন জাতীয় দল। চট্টগ্রামে এবার ঘুড়ে দাঁড়ানোর পালা।

নতুন উদ্যোমে আগের ম্যাচের ভুল ত্রুটি শুধরানোই লক্ষ্য টিম বাংলাদেশের। ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে জিততেই হবে লাল সবুজের দলটিকে। তাই এই লড়াইটি বাংলাদেশের জন্য অনেকটাই সম্মান বাঁচানোরও জানালেন বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার মোসাদ্দেক সৈকত।

অন্যদিকে, টানা দুই ম্যাচে হারার পর আসরে টিকে থাকতে বাংলাদেশের বিপক্ষে জিততেই হবে জিম্বাবুয়েকে। তারপরও নিজেরা চাপে না থেকে বরং চাপে থাকা বাংলাদেশকে হারানোর পরিকল্পনাই সাজাচ্ছে তারা। জিম্বাবুয়ে ক্রিকেট দলের ব্যাটসম্যান শিন উইলিয়ামস বলেন ”আমরা এমনিতেই কোনঠাসা হয়ে আছি। বাংলাদেশ শক্তিশালী দল। তবে আমরা জয়ের জন্যই মাঠে নামবো।”

জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেতে বাংলাদেশ দলের তরুণদের পাশাপাশি সিনিয়রদেরও বাড়তি দায়িত্ব নিয়ে খেলতে হবে বলে মনে করে টিম ম্যানেজমেন্ট।

এই বিভাগের আরো খবর

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার দাপুটে জয়

ক্রীড়া ডেস্ক: তিন ম্যাচ সিরিজের তৃতীয়...

বিস্তারিত
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যান সিটির জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত
অজিদের হারাতেই আজ মাঠে নামবে সালমারা 

ক্রীড়া ডেস্ক: নারী টি-টেয়েন্টি...

বিস্তারিত
টেনিসকে বিদায় জানালেন মারিয়া শারাপোভা 

নিজস্ব প্রতিবেদক: হাজারো ভক্তকে হতাশ...

বিস্তারিত
রাতেই বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য

অনলাইন ডেস্ক: আজ (বুধবার) রাতেই বিয়ের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *