এবার সারাদেশে ৩১ হাজার মন্ডপে পূজা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০১:৫৮, ১৮ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১০:৫৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: এবার সারাদেশে ৩১ হাজার ১০০টি মন্ডপে পূজা হবে, যা গত বছরের চেয়ে ১ হাজার মন্ডপ বেড়েছে। আর রাজধানীতে গতবছরের চেয়ে এবার আড়াইশ’ পূজা মন্ডপ বেশি হবে। দুর্গা পূজকে ঘিরে সারাদেশে আইন-শৃঙ্খলাবাহিনীর প্রায় সাড়ে তিন লাখ সদস্য  কাজ করবেন। পূজাকে ঘিরে কেউ যাতে অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ আছে আইন-শৃঙ্খলাবাহিনী।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে আসন্ন পূজার আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠক শেষে এসব তথ্য জানিয়েছেন স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, কিছুদিন আগে প্রতিমা ভাঙ্গার যে ঘটনা ঘটেছে, সেটা স্থানীয় শক্রুতার জের ধরে হয়েছে, এটা সাম্প্রদায়িক হামলা নয়, তবে এটা যাতে আর না হয় সে ব্যাপারে কাজ করছেন গোয়েন্দারা।

স্বরাস্ট্রমন্ত্রী আরো বলেন, দুর্নীতির বিরুদ্ধে সরকারের যে শুদ্ধি অভিযান চলছে, সেখানে শুধু দলের লোক নয়, দলের বাইরে প্রশাসনিক লোকসহ আইন-শৃঙ্খলাবাহিনী যারা অপকর্ম করবে তাদের সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, আইন-শৃ্ঙ্খৃলাবাহিনী নিয়ে অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে।

এ ছাড়া রোহিঙ্গাদের পাসপোর্ট দিতে পুলিশসহ যারা জড়িত থাকবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না, সবার ব্যাপারে তদন্ত চলছে বলে জানান মন্ত্রী।

এই বিভাগের আরো খবর

মহাসড়কে চালকদের মাদকাসক্তি পরীক্ষা শুরু

ফেনী প্রতিনিধি : মহাসড়কে শুরু হয়েছে...

বিস্তারিত
দুই মামলায় সম্রাটের রিমান্ড শুনানি শুরু

নিজস্ব প্রতিবেদক : দুই মামলায় ঢাকা...

বিস্তারিত
আবারো আন্দোলনে নামছে বুয়েট শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক : আবরার হত্যার বিচার...

বিস্তারিত
আবরার হত্যায় আরো একজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক: আবরার হত্যা মামলায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *