‘ক্যাসিনো অবৈধ, কাউকেই ছাড় নয়’

প্রকাশিত: ০২:৫৬, ২২ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ১০:৪৮, ২২ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে ক্যাসিনো ব্যবসা অবৈধ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এই অবৈধ কাজের সাথে যারাই জড়িত থাকুক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না।

রোববার ( ২২ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে ‘বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত’ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন মন্ত্রী। 

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা আছে রাজনীতিবিদসহ কেউ যদি অবৈধ ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত থাকে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। ফুটপাথ দখলমুক্ত করা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, ‘ক্যাসিনো আমাদের দেশে আইনসঙ্গত ব্যবসা নয়। যারাই আইনসঙ্গত নয় এমন ব্যবসা করবেন, আমরা তাদের সে ব্যবসা করতে দেব না।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘রাজনৈতিক নেতা হোক, সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তি হোক বা জনপ্রতিনিধি হোক, কাউকেই আইনসঙ্গত নয় এমন ব্যবসা করতে দেব না। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় চাঁদাবাজি ও আইনবহির্ভূত সব ব্যবসার বিরুদ্ধে কাজ করছি।’

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন উপস্থিত ছিলেন। তিনি বলেন, ব্যক্তিগত গাড়ির রেজিস্ট্রেশনের ক্ষেত্রে বিআরটিএকে কঠোর হতে হবে। আমরা ফুটপাত দখলমুক্ত করতে চেষ্টা করছি। এ ব্যাপারে বিআরটিএ যদি নতুন গাড়ি রেজিস্ট্রেশন দেয়ার ক্ষেত্রে কঠোর হয়, যার একটি গাড়ি আছে সে যাতে দু’টি বা তিনটি গাড়ি না রাখতে পারে সেদিকে দৃষ্টি দেয় তাহলে অনেক উপকারে আসবে।

এই বিভাগের আরো খবর

পুলিশের বাধার মুখে ঐক্যফ্রন্ট নেতারা

নিজস্ব প্রতিবেদক: পুলিশ, সন্ত্রাসী ও...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *