শাকিব খানের নায়িকা নার্গিস ফখরি!

প্রকাশিত: ০৪:৩৪, ২২ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০৪:৩৪, ২২ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক: ঢালিউড নায়ক শাকিব খানের নায়িকা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে এমনই ইঙ্গিত দিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস।

শনিবার (২১ সেপ্টেম্বর) মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় তারকারা। এ সমাবেশে উপস্থিত ছিলেন বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী নারগিস ফাখরি।

অনুষ্ঠানে উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন ছুড়ে দেন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি। বললেন, ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন। শাকিব খানের কাছে প্রশ্ন করলে তিনি বলেন, টিএম ফিল্মসের জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত। ‘নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই।

এ সময় মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস, গান পরিবেশন করেন কৈলাস খের। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাখরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিবসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

নওয়াজুদ্দিনের সাথে আথিয়া শেঠির বিয়ে

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয়...

বিস্তারিত
কৌশিক গাঙ্গুলির নতুন ছবিতে জয়া

বিনোদন ডেস্ক: কলকাতার নির্মাতা কৌশিক...

বিস্তারিত
অস্কারজয়ী অভিনেত্রী জেন ফন্ডা আটক

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী ৮১ বছর বয়সী...

বিস্তারিত
সালমান খানের বাড়ির সামনে এলাহীকাণ্ড

বিনোদন ডেস্ক: ‘বেড ফ্রেন্ড ফরএভার...

বিস্তারিত
মাগুরায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা 

মাগুরা প্রতিনিধি: মাগুরার ফটকি নদীতে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *