প্রথম দিনে বাজিমাত ঋত্বিকের ‘ওয়ার’

প্রকাশিত: ০৮:২১, ০৩ অক্টোবর ২০১৯

আপডেট: ০৮:২১, ০৩ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক: বলিউডের দুই শক্তিমান অভিনেতা ঋত্বিক রোশান ও টাইগার শ্রফ।  দুই অভিনেতার করা ছবি হিট করবে আশা করেছেন অনেকে, এবার তাই হলো।  বলিউডের ‘ওয়ার’ ছবিতে অভিনয় করে হইচই ফেলেছেন তারা। মুক্তির দিনেই ৫০ কোটি রুপি আয় করেছে ছবিটি। শুধু তাই না,চলতি বছরে মুক্তির দিন সবচেয়ে বেশি আয় করা ছবির রেকর্ড গড়েছে ‘ওয়ার’।

ভারতের প্রেক্ষাগৃহে ‘ওয়ার’ মুক্তি পেয়েছে ২ অক্টোবর। ছবিটির ব্যাপ্তি ১৫৪ মিনিট, এই পুরো সময়টা অ্যাকশনে ভরা। ছবির ট্রেলারে দেখা গিয়েছিল, উঁচুনিচু সাদা বরফে ঘেরা পাহাড়ের বুক চিরে অস্ত্রবোঝাই যুদ্ধবিমান ছুটে চলছে। কখনও মিসাইল ছুড়ছে, কখনও নিজেই লাফ দিয়ে লক্ষ্যের দিকে ছুটে চলছেন। কোনোভাবেই নিজের লক্ষ্য থেকে সরতে চান না তিনি। এমনই অ্যাকশন লুকে হাজির হয়েছেন হৃত্বিক রোশান। পর্দায় সেই পুরো অ্যাকশনের দৃশ্য দেখে অবাক দর্শকরা।

ছবির শুরুতে দেখানো হয় কবীর (হৃতিক রোশন) এক আন্তর্জাতিক দুষ্কৃতীকে ধরার জন্য বিশেষ মিশনে যান। সেই সফরে তার সঙ্গী খলিদ (টাইগার শ্রফ)। মিশনে গিয়ে তারা গুরুতর আহত হন।মিশন ব্যর্থ হলেও প্রাণ নিয়ে ফেরেন তারা। মিশন থেকে ফিরে কবীর  বদলে যান। নতুন প্ল্যান করেন, ছক কষে মারতে থাকে সেনা বিভাগের কর্তাদের। কিন্তু কেন? কী বা তার উদ্দেশ্য?  অনেক চেষ্টা করেও উত্তর পান না খলিদ। কবীরকে আটকাতে কর্নেল লুথরার হুকুমে কাজ করেন টাইগার বা খালিদ। বিভিন্নভাবে কবীরের সঙ্গে টক্কর দেন টাইগার। এভাবে এগিয়ে যায় গল্প। এই সিনেমার ট্রেলারে কর্নেল লুথরার ভূমিকায় দেখা যায় আশুতোষ রানাকে।

এই বিভাগের আরো খবর

 আজ হুমায়ুন ফরিদীর জন্মদিন

বিনোদন ডেস্ক: বাংলাদেশের অন্যতম...

বিস্তারিত
সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক,  সড়ক দুর্ঘটনায় ভারতের...

বিস্তারিত
করোনা ভাইরাস নিয়ে সিনেমা নির্মাণ 

বিনোদন ডেস্ক: সাধারণ একটা কাশির শব্দ...

বিস্তারিত
টেলিভিশনের কলাকুশলীদের পাশে অক্ষয় 

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসের কারণে...

বিস্তারিত
শিল্পী সুজেয় শ্যাম হাসপাতালে 

বিনোদন  ডেস্ক :  স্বাধীন বাংলা...

বিস্তারিত
‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক: ভারতীয় টিভি সিরিয়াল...

বিস্তারিত
মিস ইউনিভার্স এক সুন্দরীর রহস্যময় মৃত্যু

বিনোদন ডেস্ক: মিস ইউনিভার্স ২০১৮ তে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *