ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসবে আর্জেন্টিনা!

প্রকাশিত: ০১:৫৪, ০৮ অক্টোবর ২০১৯

আপডেট: ০১:৫৪, ০৮ অক্টোবর ২০১৯

ডেস্ক প্রতিবেদন: নভেম্বরে ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসতে পারে আর্জেন্টিনা। আসতে পারেন লিওনেল মেসিও। ম্যাচটায় তাদের প্রতিপক্ষ প্যারাগুয়ে। প্যারাগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশন নিজেদের অফিসিয়াল টুইটারে বিষয়টি নিশ্চিত করলেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) জানিয়েছে সম্ভাবনার কথা। তারা বলেছে, সব কিছু চূড়ান্ত হলেই কেবল নিশ্চিত করে বলা সম্ভব।

প্যারাগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হচ্ছে, নভেম্বরে বাংলাদেশে দুটি প্রীতি ম্যাচ খেলতে আসবে প্যারাগুয়ে। আগামী ১৫ নভেম্বর প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ভেনেজুয়েলা। এরপর ১৮ নভেম্বর দুই বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী জানিয়েছেন বাফুফের সভার পরই বলা যাবে চূড়ান্ত তথ্য, ‘নভেম্বরে আর্জেন্টিনার বাংলাদেশে সফরে আসার সমূহ সম্ভাবনা আছে। এখনই আমরা চড়ূান্ত কিছু বলতে পারছি না। কারণ আরও আলোচনার বিষয় আছে। আর্জেন্টিনার সঙ্গে বিদেশি আরও একটি দল থাকবে। আমরা এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছি।’

আর্জেন্টিনা ভিত্তিক মুন্দো আলবিসেলেস্তেও প্রকাশিত সংবাদে জানিয়েছে, এই প্রীতি ম্যাচের কথা। সেখানে বলা হয়েছে, আর্জেন্টিনা নভেম্বরে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে। সেখানে মেসির খেলার কথাও বলা হয়েছে।

এই মাসে জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে খেলেই ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। তারপর ১৮ নভেম্বর তাদের প্যারাগুয়ের বিপক্ষে খেলার কথা জানিয়েছে মুন্দো আলবিসেলেস্তে। আর্জেন্টিনা সব শেষ বাংলাদেশ সফর করে গেছে ২০১১ সালে। সেবার নাইজেরিয়াকে ৩-১ গোলে হারিয়েছিল মেসিরা।
 

এই বিভাগের আরো খবর

পিছিয়ে গেলো মৌসুমের প্রথম এল ক্লাসিকো

ক্রীড়া ডেস্ক : আবারো পিছিয়ে গেলো...

বিস্তারিত
বাংলাদেশে ফুটবল সম্ভাবনাময়: ফিফা সভাপতি

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশের ফুটবল আগের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *