শীর্ষ সন্ত্রাসী জিসানের মুক্তির খবর ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০১:১৩, ১৪ অক্টোবর ২০১৯

আপডেট: ০১:১৭, ১৪ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক:  দুবাইয়ে আটক বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী জিসানের মুক্তি পাওয়ার খবর ভিত্তিহীন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সন্ধ্যায় রাজধানীর মেরুল বাড্ডায় আর্ন্তজাতিক বৌদ্ধ বিহারে এক অনুষ্ঠানে তিনি একথা জানান। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, যে শুদ্ধি অভিযান চলছে, তা অব্যাহত থাকবে। 

স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোষিত দেশের শীর্ষ ২৩ সন্ত্রাসীর একজন জিসান। তাকে ধরিয়ে দেওয়ার জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছিল। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মতিঝিলসহ বেশ কিছু অঞ্চলে তার একচ্ছত্র আধিপত্য ছিল। চাঁদাবাজি ও টেন্ডারবাজির একাধিক মামলা ছিল তার নামে।

ইন্টারপোল তার নামে রেড অ্যালার্ট জারি করে রেখেছে। সংস্থাটির ওয়েবসাইটে জিসান সম্পর্কে হত্যাকাণ্ড এবং বিস্ফোরক বহনের অভিযোগ আছে।

২০০৩ সালের ১৪ মে ঢাকার মালিবাগে জিসানকে গ্রেপ্তার অভিযানে তারই সহকর্মীদের বার্স্টফায়ারে নিহত হন ডিবি পুলিশের দুই কর্মকর্তা। ওই হত্যাকাণ্ডে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। অপারেশন ক্লিনহার্ট চলাকালে ঢাকার শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হান্নান নিহত হলে জিসান ভারতে পালিয়ে যান। সেখান থেকে পরে তিনি দুবাইয়ে পাড়ি জমান।

সাম্প্রতিক দুর্নীতিবিরোধী অভিযানে দুই যুবলীগ নেতা জিকে শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটকের পর জিসানের নাম আবার নতুন করে আলোচনায় আসে।

এই বিভাগের আরো খবর

কলকাতা টেস্ট দেখতে হাসিনাকে মোদীর চিঠি  

নিজস্ব প্রতিবেদক: আগামী ২২ নভেম্বর...

বিস্তারিত
রোববার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৭ নভেম্বর...

বিস্তারিত
সারাদেশে শুরু হয়েছে আয়কর মেলা

নিজজ্ব প্রতিবেদক: সারাদেশে শুরু...

বিস্তারিত
কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত
সুনামগঞ্জে রাস্তার পাশেই ময়লার ভাগাড়

সুনামগঞ্জ সংবাদদাতা: রাস্তার পাশে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *