রিমান্ডের প্রথম দিনেই সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর

প্রকাশিত: ১১:৫০, ১৭ অক্টোবর ২০১৯

আপডেট: ১১:৫০, ১৭ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক: অস্ত্র ও মাদক মামলায় ১০ দিনের রিমান্ডের প্রথম দিনেই যুবলীগের বহিস্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে র‌্যাবের কাছে হস্তান্তর করেছে গোয়েন্দা পুলিশ।

গত মঙ্গলবার আদালত সম্রাটকে রিমান্ডে দিয়ে ডিবিতে পাঠানোর পর তার বিরুদ্ধে করা মামলা দুটি তদন্তের দায়িত্ব পেতে আবেদন করে র‌্যাব। বুধবার রাতে তাদের কাছে সম্রাটের মামলার তদন্তভার দেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাবের গণমাধ্যম শাখা। 

এর আগে মঙ্গলবার সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদিন তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তাকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন অস্ত্র মামলায় দিন মাদক মামলায় দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তাকে এই দুই মামলায় গ্রেফতার দেখান।

গত ৬ অক্টোবর অবৈধ ক্যাসিনো ব্যবসা পরিচালনাসহ বেশ কিছু অভিযোগে কুমিল্লা থেকে ইসমাঈল হোসেন চৌধুরী সম্রাটকে আটক করে র‌্যাব। পরে ওই দিনই বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সম্রাটকে ছয় মাসের করাদণ্ড দিয়ে কেরানিগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

এই বিভাগের আরো খবর

নতুন সড়ক আইন: সচেতন করছে ট্রাফিক পুলিশ

নিজস্ব প্রতিবেদক: নতুন সড়ক আইনের...

বিস্তারিত
তুরিন আফরোজকে প্রসিকিউটর পদ থেকে অপসারণ

নিজস্ব প্রতিবেদক: পেশাগত অসদাচরণ,...

বিস্তারিত
আপিল বিভাগে আটকে গেল লতিফ সিদ্দিকীর জামিন

অনলাইন ডেস্ক: বগুড়ায় দুদকের করা এক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *